বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০০:১৮

মধুমতী পাড়ের মানুষটি : শেখ মুজিবুর রহমান

মধুমতী পাড়ের মানুষটি : শেখ মুজিবুর রহমান

উত্তরণ বার্তা বিনোদন ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মভিত্তিক একটি প্রামাণ্যচিত্র নির্মাণ করছেন তানভীর মোকাম্মেল। নাম ‘মধুমতী পারের মানুষটি: শেখ মুজিবুর রহমান’। আগামী ঈদের পর প্রামাণ্যচিত্রটি মুক্তি পাবে। কিনো-আই ফিল্মসের ব্যবস্থাপক ওয়াসিউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, তানভীর মোকাম্মেল পরিচালিত ‘মধুমতী পারের মানুষটি: শেখ মুজিবুর রহমান’ প্রামাণ্যচিত্রটির চূড়ান্ত রাশ প্রিন্টটি বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ের কমিটি দেখেছেন। প্রামাণ্যচিত্রটি শেষ করার জন্যে কমিটি তানভীর মোকাম্মেলকে সবুজ সঙ্কেত দিয়েছেন। প্রায় সোয়া দুই ঘণ্টা ব্যাপ্তির ‘মধুমতী পারের মানুষটি: শেখ মুজিবুর রহমান’ প্রামাণ্যচিত্রটির চিত্রগ্রহণ করেছেন রাকিবুল হাসান, সম্পাদনা করেছেন মহাদেব শী ও আবহসঙ্গীত পরিচালনা করেছেন সৈয়দ সাবাব আলী আরজু।
ছবিটিতে ভাষ্যপাঠ করেছেন চিত্রলেখা গুহ, ভাস্বর বন্দ্যোপাধ্যায় ও শিল্পী মহলানবিশ। এটির সহকারী পরিচালক হচ্ছেন সৈয়দ সাবাব আলী আরজু, উত্তম গুহ, রানা মাসুদ ও সগীর মোস্তফা। সহকারী সম্পাদনার কাজ করেছেন সৈয়দ ওয়াসিউদ্দিন আহমেদ, ইমরান আহমেদ শুভ ও আবির আহমেদ।
 উত্তরণ বার্তা/এআর


 

  মন্তব্য করুন
     FACEBOOK