শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৪:১৩

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হত্যার অভিযোগ : বাড়ির মালিকের ছেলেসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হত্যার অভিযোগ : বাড়ির মালিকের ছেলেসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

উত্তরণ বার্তা প্রতিবেদক : রাজধানীর কলাবাগান থানা এলাকায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তাজরিন মোস্তফা মৌমিতার রহস্যজনক মৃত্যুর ঘটনায় অবশেষে বাড়ির মালিকের ছেলে ফাইজারসহ পাঁচজনকে আসামি করে মামলা করেছে পরিবার। ঘটনার তিনদিন পর ১ মার্চ সোমবার রাত ৮টার পর কলাবাগান থানায় মামলাটি দায়ের করেন মৌমিতার বাবা।

মামলার বিষয়টি নিশ্চিত করে মৌমিতার ফুফা মো. মোসাব্বির হোসেন বলেন, ‘বাড়ির মালিকের ছেলে ফায়জারসহ পাঁচজনকে আসামি করে কলাবাগান থানায় সোমবার রাতে আমরা মামলা করেছি।’ কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ দেশ বলেন, মৌমিতার পরিবার মামলা করেছে। ঘটনার তদন্ত চলছে।

গতকাল সোমবারও এ বিষয়ে জানতে চাইলে মৌমিতার পরিবার বলছে, মৌমিতাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এতে বাড়ির মালিকের ছেলে ফাইজার ও তার বন্ধুরা জড়িত থাকতে পারেন। পুলিশ তাদের গ্রেপ্তার করলে সত্য বেরিয়ে আসবে।

স্বজনেরা জানায়, মৌমিতা ও তার পরিবার কলাবাগান ৮ নম্বর রোডের ২ নম্বর বাড়ির চতুর্থ তলায় দীর্ঘদিন ধরে বসবাস করে। গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে মৌমিতা সাততলা ভবনটির ছাদে ওঠেন। সন্ধ্যা ৬টার দিকে পরিবার জানতে পারে, মৌমিতা ছাদ থেকে পড়ে গেছেন। ময়নাতদন্ত শেষে শনিবার রাতে রাজধানীর রায়ের বাজার কবরস্থানে মৌমিতাকে দাফন করা হয়।

স্বজনদের অভিযোগ, ফাইজার দীর্ঘদিন ধরে মৌমিতাকে উত্ত্যক্ত করছিলেন। ফাইজার বাসার ছাদে বন্ধুদের নিয়ে আড্ডা দিতেন। মৌমিতা পড়ালেখা শেষে মাঝেমধ্যে বিকেলে ছাদে উঠলেও তাকে উত্ত্যক্ত করতেন ফাইজার। মৌমিতার পরিবার বিষয়টি ফাইজারের পরিবারকে জানালে তারা ছেলের পক্ষ নেয়।
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK