শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ২১:২৯

ঠাকুরগাঁওয়ে ভিক্ষুকের টাকা ছিনতাই

ঠাকুরগাঁওয়ে ভিক্ষুকের টাকা ছিনতাই

উত্তরণ বার্তা ডেস্ক : ঠাকুরগাঁও পৌর এলাকার ১০ নম্বর ওয়ার্ডের গোবিন্দ নগর মুন্সির হাট নামক স্থানে এক ভিক্ষুকের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। ওই ভিক্ষুক গোবিন্দ নগর মুন্সির হাট এলাকার মৃত মজির উদ্দিনের স্ত্রী মহেলা বেগম (৭৫ )।

স্থানীয়রা বলেন, মহেলা বেগম দীর্ঘদিন ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছেন। চুরি বা হারিয়ে যাওয়ার ভয়ে ভিক্ষা করে জমানো টাকা সব সময় তার শাড়ির আচলেই বেঁধে রাখতেন তিনি। মহেলা বেগম জানান, সারাদিন ভিক্ষা করে সোমবার বিকেলে মুন্সির হাটে রাস্তার পাশে বসে টাকাগুলো গণনা করছিলেন। এমন সময় দুইজন তরুণ তাকে কিল-ঘুষি মেরে প্রায় ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

টাকা হারানোর কষ্টে হা-হুতাশ করতে থাকেন মহেলা। এ সময় তিনি বলেন, আমি একজন ভিক্ষুক। অনেক কষ্টে খেয়ে না খেয়ে টাকাগুলো জমিয়েছিলাম চিকিৎসা করানোর জন্য। এখন আমি কী করবো! আমার চিকিৎসা কীভাবে হবে। আমি প্রশাসনের সহযোগীতা চাই। এর বিচার চাই। সদর থানার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, এমন ভিক্ষুকের টাকা ছিনতাইয়ের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK