বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৪১

বিশ্বকাপে যাওয়ার আগে ফটোসেশনে টাইগাররা

বিশ্বকাপে যাওয়ার আগে ফটোসেশনে টাইগাররা

উত্তরণবার্তা ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা হয়ে গেছে গতকাল মঙ্গলবার। বিতর্ক-সমালোচনা থাকলেও ১৫ সদস্যের ঘোষিত স্কোয়াডই চূড়ান্ত। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে তারাই এখন বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।
 
পূর্ব নির্ধারিত সূচি অনুসারে, স্কোয়াড ঘোষণার একদিন পর আজ বুধবার রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা বাংলাদেশ দলের। যাওয়ার আগে টাইগারদের অন্যতম কাজ ফটোসেশন। শ্যুট-ব্লেজার পরে সেটিও সময় মতো করে নিলেন শান্তবাহিনী।
 
শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কোচ চন্ডিকা হাথুরুসিংহকে নিয়ে আনুষ্ঠানিক ফটোসেশন সেরে নেয় বাংলাদেশ দল। সঙ্গে ছিলেন টিম ম্যানেজমেন্ট ও অন্যান্য কোচিং স্টাফরাও। টাইগারদের আনুষ্ঠানিক এই ফটোসেশনে শেষ দিকে যুক্ত হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়া উপস্থিত ছিলেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।
 
ফটোসেশন শেষে প্রেস মিটিংয়ে বসেন হেডকোচ হাথুরু। এই মিটিংয়ে বিশ্বকাপে বাংলাদেশের পরিকল্পনা জানান তিনি। কথা বলেন অধিনায়ক শান্তও। সংবাদ সম্মেলনে দলের পরিকল্পনা নিয়ে শান্তকে প্রশ্ন করেন উপস্থিত সাংবাদিকরা। সেসব প্রশ্নের উত্তরও দেন টাইগার অধিনায়ক।
 
গতকাল স্কোয়াড ঘোষণায় একমাত্র চমক বোধহয় মোহাম্মদ সাইফউদ্দিনের বাদ পড়াটাই। তার পরিবর্তে বিশ্বকাপের বিমানে চড়তে যাচ্ছেন আরেক পেসার তানজিম সাকিব। অথচ ৩০ এপ্রিল পর্যন্ত বাংলাদেশের বিশ্বকাপ দলে ছিলেন সাইফউদ্দিন। অপরদিকে চোট থেকে ফিট না হলেও স্কোয়াডে রাখা হয়েছে পেসার তাসকিন আহমেদ। পেসারদের নেতৃত্ব দেওয়ার পাশাপাশি বিশ্বকাপে শান্তর ডেপুুটি হিসেবে খেলবেন তাসকিন। 
 
বাংলাদেশের ১৫ জনের বিশ্বকাপ স্কোয়াড
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলি, রিশাদ হোসেন, শেখ মেহেদী হাসান, তানজিম হাসান সাকিব, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানভীর ইসলাম।
রিজার্ভ: হাসান মাহমুদ, আফিফ হোসেন
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK