শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৪৮
ব্রেকিং নিউজ

দুর্ঘটনা-চোটের সঙ্গে উডসের আজীবনের লড়াই

দুর্ঘটনা-চোটের সঙ্গে উডসের আজীবনের লড়াই

উত্তরণ বার্তা ক্রীড়া ডেস্ক : মাঠের প্রতিপক্ষদের চেয়ে মাঠের বাইরের প্রতিপক্ষরাই ক্যারিয়ারে বেশি ভুগিয়েছে টাইগার উডসকে। ক্যারিয়ারে মোট পাঁচবার ডাক্তারের ছুরির নিচে যেতে হয়েছে উডসকে। গত ডিসেম্বরেই সর্বশেষ পিঠের অস্ত্রোপচারের জন্য গলফ থেকে ছিটকে গিয়েছিলেন এই তারকা।

আর দুর্ঘটনাও তার জীবনে নতুন না। এর আগে ২০০৯ সালেও গুরুতর এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন উডস। সেই দুর্ঘটনার পরই বেশ কয়েক জনের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক থাকার কথা স্বীকার করেন উডস। যার ফলে তত্কালীন স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় উডসের। ব্যক্তিগত জীবনের এই ঝঞ্জাটের বোঝা কাঁধে নিয়ে কয়েক দিনের জন্য গলফ থেকেই সরে দাঁড়িয়েছিলেন তিনি। এরপর গলফের মাঠে ফিরলেও পিঠের চোট ও একাধিক অস্ত্রোপচারে বারবার ছিটকে গিয়েছেন তিনি। তবে সব বাধাকে পেছনে ফেলে ২০১৯ সালে আবার মেজর জিতেছিলেন তিনি।

১১ বছরের অপেক্ষা শেষে ক্যারিয়ারের ১৫তম মেজর জিতে আবার শীর্ষে ফেরার ইঙ্গিতই দিচ্ছিলেন উডস। কিন্তু সাম্প্র্রতিক সময়ে আবারও সেই পিঠের চোটে ছিটকে গিয়েছিলেন। ডিসেম্বরে হওয়া সেই অস্ত্রোপচার থেকে সারতে সারতেই এই ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লেন এই কিংবদন্তি।
উত্তরণ বার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK