শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১০:১৪
ব্রেকিং নিউজ

নতুন পরিচয়ে কুসুম

নতুন পরিচয়ে কুসুম

উত্তরণবার্তা ডেস্ক : কুসুম শিকদার। গান দিয়ে ক্যারিয়ার শুরু হলেও পরবর্তীতে লাক্স সুন্দরীর মুকুট ও নিজের অভিনয় চর্চায় ক্যারিয়ারের নতুন টার্ন হয় তার। গৌতম ঘোষের নির্মাণে অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পাশাপাশি গানটাও ছাড়েননি।

এবার নতুন পরিচয়ে আসতে চলেছেন এই অভিনেত্রী। পরিচালনা করেছেন ‘শরতের জবা’ সিনেমা। শুধু পরিচালনা নয়, এই সিনেমার প্রযোজনাও করেছেন তিনি। সিনেমায় অভিনয়শিল্পী হিসেবেও দেখা যাবে তাকে। সম্প্রতি নীরবেই এই সিনেমার শুটিং করেছেন তিনি।

নিজের কাজের প্রচারণায় বিমুখ হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। ফেসবুকে নতুন নতুন ছবি শেয়ার করে নেন ভক্তদের সঙ্গে। গতকাল ও বেশ কিছু ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রীভ।

‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’, ‘শঙ্খচিল’—এ ছবিগুলোতে অভিনয় করে আলোচনায় আসা এই অভিনেত্রী এবার ‘শরতের জবা’ সিনেমা নিয়ে ফিরছেন।

গল্পটি তাঁর লেখা ‘অজাগতিক ছায়া’ গল্পগ্রন্থ থেকে নেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুতে ছবিটি মুক্তি পেতে পারে। এই সিনেমার শুটিং হয়েছে কুসুমের দাদার বাড়ি নড়াইলের পহরডাঙ্গা গ্রামে।

কুসুমের অনেক দিনের ইচ্ছা নিজের প্রোডাকশন হাউস থেকে সিনেমা বানাবেন। অবশেষে সেই ইচ্ছা পূরণ হয়েছে। অনেকটা চুপিসারে ছবিটির শুটিং শেষ করেছেন। ডাবিংও শেষ। এখন কালার গ্রেডিংও শেষ। চলছে মুক্তির প্রস্তুতি।

‘শরতের জবা’ ছবিতে কুসুমের সহ-অভিনেতা ইয়াশ রোহান। প্রথমবার জুটিবদ্ধ হয়েছেন তাঁরা। জানা যায়, সিনেমাটি ভৌতিক ও অতিপ্রাকৃত ঘরানার।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK