রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৯:৫৬
ব্রেকিং নিউজ

আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এসকে সিকদার-রানু আখতার

আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এসকে সিকদার-রানু আখতার

উত্তরণবার্তা প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন ১৪ দলীয় জোটের শরিক গণ আজাদী লীগের সভাপতি এসকে সিকদার। ২১ নভেম্বর মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের নির্ধারিত বুথে ফরম জমা দেন তিনি।

এ সময় এসকে শিকদার বলেন, ‘আমরা চৌদ্দ দল ঐক্যবদ্ধ। আমাদের দলের নিবন্ধন নেই, চৌদ্দ দলীয় জোটের প্রার্থী হিসেবে আমি আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছি।’ এদিকে, মুন্সিগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য অ্যাডভোকেট রানু আখতার। তিনি লৌহজং উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং লৌহজং উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক।

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেওয়ার শেষ দিন ছিল ২১ নভেম্বর মঙ্গলবার। এদিন ফরম কেনার চেয়ে জমা দিতে মনোনয়নপ্রত্যাশীদের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। দলীয় সূত্র জানায়, আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন শনিবার ১ হাজার ৭৪টি, রবিবার ১ হাজার ২১২টি, সোমবার ৭৩৩টি এবং মঙ্গলবার ৩৪৫টি ফরম বিক্রি করা হয়েছে।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কার্যালয়ে আট বিভাগের জন্য স্থাপন করা হয় ১০টি বুথ। সেখান থেকে ফরম বিক্রি করা হয়। এই কার্যক্রম শেষ হয় আজ। এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরমের মূল্য ৫০ হাজার টাকা। দলের মনোনয়ন বোর্ডের যাচাই-বাছাই শেষে ৩০০ আসনে নৌকার প্রার্থী চূড়ান্ত করবে আওয়ামী লীগ।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK