মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৩:২৫
ব্রেকিং নিউজ

স্বর্ণজয়ী শ্যুটার শারমিনকে ফ্ল্যাটের টাকা উপহার প্রধানমন্ত্রীর

স্বর্ণজয়ী শ্যুটার শারমিনকে ফ্ল্যাটের টাকা উপহার প্রধানমন্ত্রীর

উত্তরণবার্তা প্রতিবেদক : ২০০৪ ইসলামাবাদ এসএ গেমসে স্বর্ণজয়ী শ্যুটার শারমিন আক্তারকে ফ্ল্যাটের মূল্যবাবদ ৮৪ লক্ষ ৩৮ হাজার ২০০ টাকা আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার দুপুরে সচিবালয়ে প্রধানমন্ত্রী প্রদত্ত অর্থের চেক শারমিন আক্তারের হাতে তুলে দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।
 
এ সময়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রীর কাছে যে কোনো খেলোয়াড় বা সংগঠকের জন্য সাহায্যের আবেদন করলে তিনি কখনো খালি হাতে ফেরান না। বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে সীডমানি হিসেবে ৫০ কোটি টাকা প্রদান করেছেন প্রধানমন্ত্রী। যেখান থেকে আমরাও মন্ত্রণালয়ের পক্ষ থেকে অস্বচ্ছল ও অসুস্থ এবং কৃতি খেলোয়াড়দের নিয়মিত আর্থিক সহায়তা প্রদান করে আসছি।’
 
শারমিন আক্তার উপহার পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাকে এই উপহার পেতে সহযোগিতা করার জন্য।শারমিন আক্তার এসএ গেমসে স্বর্ণ ছাড়াও ব্যক্তিগত ও দলীয় ইভেন্টে রৌপ্য জিতেছেন। সাফ শ্যুটিং চ্যাম্পিয়নশিপের দলীয় ইভেন্টেও দুটি রৌপ্য আছে তার। তিনি ২০০৬ সালে জাতীয় ক্রীড়া পুরস্কার পেয়েছেন।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK