সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৭:৫৬

এইচএসসির ফল প্রকাশ ২৬ থেকে ২৮ নভেম্বরের মধ্যে

এইচএসসির ফল প্রকাশ ২৬ থেকে ২৮ নভেম্বরের মধ্যে

উত্তরণবার্তা প্রতিবেদক : চলতি বছর এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হতে পারে ২৬ থেকে ২৮ নভেম্বরের মধ্যে। ফল প্রকাশের এই সম্ভাব্য সময়সীমা নির্ধারণ করেছে বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমোদনক্রমে এর মধ্যে যেকোনো একদিন ফলাফল প্রকাশ করা হবে।
 
আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি এবং ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার।
 
অধ্যাপক তপন কুমার বলেন, ফলাফল প্রকাশের লক্ষ্যে আমাদের সব ধরনের প্রস্তুতির কার্যক্রম চলছে। ইতোমধ্যে ফল প্রকাশের সম্ভাব্য তিন দিন নির্ধারণ করে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। শিক্ষা মন্ত্রণালয় এখান থেকে যেকোনো একদিন ফল প্রকাশের দিন হিসেবে ধার্য করবে। শিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা যায়, ফলাফলের সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হবে।
 
প্রধানমন্ত্রীর সম্মতিক্রমে সম্ভাব্য এই তিন দিনের মধ্যে ফল প্রকাশের জন্য একটি দিন নির্ধারিণ করা হবে। গত ১৭ সেপ্টেম্বর থেকে এই স্তরের পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এ বছর পুনর্বিন্যাসকৃত সিলেবাসে একটি বিষয় বাদে সব বিষয়ে পূর্ণ নম্বর ও সময়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ