রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ২১:১৭
ব্রেকিং নিউজ

আওয়ামী লীগ ক্ষমতায় আছে, আগামীতেও থাকবে : ড. সেলিম মাহমুদ

আওয়ামী লীগ ক্ষমতায় আছে, আগামীতেও থাকবে : ড. সেলিম মাহমুদ

উত্তরণবার্তা প্রতিবেদক : দেশের জনগণের ভালোবাসা নিয়ে বিগত ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় আছে, আগামীতেও ক্ষমতায় থাকবে বলে মন্তব্য করেছেন দলের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।শনিবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীদের মনোবল হারানো যাবে না বরং আমাদের আত্মবিশ্বাস থাকবে আকাশচুম্বী। আমাদের প্রত্যেকেটি কর্মীকে আত্মবিশ্বাসী হয়ে উঠতে হবে।

ভিসা নীতি, এই নীতি, সেই নীতি দিয়ে এবং কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। এদেশে নির্বাচন হবে জনগণের ইচ্ছায়। এদেশের অধিকাংশ রাজনৈতিক দল নির্বাচনের পক্ষে। বিদেশীদের কথায় কিংবা ষড়যন্ত্রে কোন লাভ হবে না এটি পরিস্কার কথা। আগামী নির্বাচনে এ দেশের জনগণ ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে। একই সাথে আমাদের যে উন্নয়ন হয়েছে, সেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।আরো বক্তব্য দেন- কচুয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, শাহবাগ থানা আওয়ামী লীগ সভাপতি জিএম আতিক প্রমুখ। সভায় স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK