শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১২:৩৮
ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাঙালির বিশ্ব জয়ের সারথি : প্রতিমন্ত্রী ইন্দিরা

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাঙালির বিশ্ব জয়ের সারথি : প্রতিমন্ত্রী ইন্দিরা

উত্তরণবার্তা প্রতিবেদক :  মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালির বিশ্ব জয়ের সারথি।
তিনি বলেন, "বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনি আজ আমরা দেশের উন্নয়নের দিকে তাকিয়ে বলতে পারি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্ম না হলে উন্নয়নশীল দেশের গর্বিত নাগরিক হতে পারতাম না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে প্রতিষ্ঠিত হবে উন্নত, সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ।"
কোমলমতি শিশুদের অংশগ্রহণে  বাংলাদেশ শিশু একাডেমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন। তিনি শিশুদের সাথে নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন এবং তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
প্রতিমন্ত্রী ইন্দিরা বলেন, দেশে সংবিধান মেনেই নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনেই নির্বাচন হবে। আওয়ামী লীগ জনগণের শক্তিতে শক্তিমান, জনগণের বলে বলিয়ান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জয়ী করতে হবে।
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাজমা মোবারেকের সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তৃতা করেন শিশু একাডেমির চেয়ারম্যান লাকী  ইনাম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান চেমন আরা তৈয়ব, জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা খান, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক ফরিদা পারভীন ও শিশু একাডেমির মহাপরিচালক আনজীর লিটন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ