বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
ঢাকা সময়: ০০:৫২
ব্রেকিং নিউজ

শেষ হলো বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২৩

শেষ হলো বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২৩

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ সোমবার যশোর সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে  এ কথা বলা হয়েছে।এসময় আরো উপস্থিত ছিলেন যশোরের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি)।  

প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন সেনা অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ৫৫ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ১৯ পদাতিক ডিভিশন দল রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে।গত ৭ সেপ্টেম্বর  শুরু হওয়া এ টুর্নামেন্টের শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন সৈনিক মো: মেহেদী হাসান,  শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় নির্বাচিত হন  সৈনিক মো: আরিফ হোসেন।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং যশোর সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।এ প্রতিযোগিতা সেনাবাহিনী সদস্যদের শারীরিক সক্ষমতা, খেলাধুলার মান উন্নয়ন এবং খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরো মজবুত হবে।

উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK