সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১২:৪৬
ব্রেকিং নিউজ

হাজী মনোয়ারা সরদারের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র শোক

হাজী মনোয়ারা সরদারের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র শোক

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি আজ এক শোক বিবৃতিতে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী আক্তার সরদারের সহধর্মিণী এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর মুক্তার সরদারের মাতা হাজী মনোয়ারা সরদার-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুমা মনোয়ারা সরদার-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, মনোয়ারা সরদার আজ দুপুরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ........... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর এবং তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
 
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র শোক
বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বিবৃতিতে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী আক্তার সরদারের সহধর্মিণী এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর মুক্তার সরদারের মাতা হাজী মনোয়ারা সরদার-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুমা মনোয়ারা সরদার-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ