সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৬:৪৭
ব্রেকিং নিউজ

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনি, সাধারণ সম্পাদক রবিন

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনি, সাধারণ সম্পাদক রবিন

উত্তরণবার্তা প্রতিবেদক : আগামী তিন বছরের জন্য ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের ৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। গতকাল সোমবার রাতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সই করা দলীয় প্যাডে এ কমিটি ঘোষণা করা হয়।
 
কমিটিতে জহিরুল ইসলাম জনিকে সভাপতি, সৈয়দ মনিরুজ্জামান লাজুককে সহসভাপতি ও ফয়সাল আহমেদ রবিনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। এই কমিটিকে আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দিতে নির্দেশ প্রদান করা হয়েছে।
 
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও বিএনপি জামায়াতের নৈরাজ্য মোকাবিলায় স্বেচ্ছাসেবকলীগ অতীতের মতো শক্ত হাতে মোকাবিলা করবে। আগামী জাতীয় নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিতে কাজ করে যাব।’
 
এর আগে গত ২৪ জুলাই শহরের অম্বিকা ময়দানে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ ও আব্দুর রহমান; কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। 
 
সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শওকত আলী জাহিদ, অনুষ্ঠানের সঞ্চালনা করেন সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন। সম্মেলনে ২৩ জন সভাপতি ও ৩৮ জন সাধারণ সম্পাদক পদপ্রার্থী তাদের সিভি জমা দিয়েছিলেন। কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সম্মেলনে কমিটির নাম ঘোষণা না করে ঢাকায় গিয়ে আলোচনা করে কমিটি ঘোষণার আশা ব্যক্ত করে সম্মেলন সমাপ্ত করেন।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ