বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:৩৮
ব্রেকিং নিউজ

‘প্রিয়তমা’ এবার আমেরিকা ও কানাডায়

‘প্রিয়তমা’ এবার আমেরিকা ও কানাডায়

উত্তরণবার্তা ডেস্ক : হলিউডের ‘সুপারপিক সিনেমা মৌসুমে’র মাঝেও এই মুহূর্তের সবচেয়ে আলোচিত বাংলাদেশি সিনেমা ‘প্রিয়তমা’ আমেরিকা ও কানাডার ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সেখানের স্থানীয় সময় আগামীকাল শুক্রবার (৭ জুলাই)। বিষয়টি নিশ্চিত করেছেন আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজীব।
 
তিনি বলেছেন, অফপিক বা সাধারণ সময়ে এই সংখ্যা ১৪২ এর সমান। এই খবরে সোশ্যাল মিডিয়ায় থিয়েটার লিস্ট শেয়ার করে আমেরিকা ও কানাডার দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন পরিচালক হিমেল আশরাফ, প্রযোজক আরশাদ আদনান ও সিনেমার প্রধান অভিনেতা শাকিব খান।
 
৭ জুলাই থেকে সপ্তাহজুড়ে আমেরিকার বিশ্ববিখ্যাত এএমসি, রিগ্যাল, সিনেমার্ক ও শোকেইস চেইনে আঠারটি স্টেট এর সাইত্রিশটি থিয়েটারে চলবে ‘প্রিয়তমা’। স্টেটগুলো হলো নিউইয়র্ক, নিউ জার্সি, পেনসিলভেনিয়া, মেরিল্যান্ড, ওহাইও, নর্থ ক্যারোলিনা, সাউথ ক্যারোলিনা, মিশিগান, টেক্সাস, ফ্লোরিডা, জর্জিয়া, টেনেসি, এলাবামা, ওকলাহোমা, কলোরাডো, অ্যারিজোনা, নেভাদা এবং ক্যালিফোর্নিয়া ।
 
একই দিন থেকে পুরো সপ্তাহ জুড়ে কানাডার সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট এর চেইনে চারটি প্রভিন্স অন্টারিও, ম্যানিটোবা, অ্যালবার্টা ও ব্রিটিশ কলাম্বিয়ার ৫টি থিয়েটারে থাকছে 'প্রিয়তমা'। উল্লেখ্য, বাংলাদেশে মু্ক্তির পর ইতোমধ্যেই ব্লকবাস্টারের পথে ‘প্রিয়তমা’। দ্বিতীয় সপ্তাহে হল বেড়ে ১০৮টি হয়েছে। বাংলাদেশ,কানাডা ও আমেরিকা মিলিয়ে এ সপ্তাহে বিশ্বব্যাপী ১৫০টি হলে চলবে সিনেমাটি।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK