মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৮:৫৪
ব্রেকিং নিউজ

১২০ জন ক্রীড়াপ্রেমীকে পুরস্কার দিয়েছে ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট গেমপ্লিফাই

১২০ জন ক্রীড়াপ্রেমীকে পুরস্কার দিয়েছে ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট গেমপ্লিফাই

 উত্তরণবার্তা প্রতিবেদক  : ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট গেমপ্লিফাই পুরস্কার বিজয়ী ১২০ জন ক্রীড়াপেমীকে পুরস্কার দিয়েছে। ‘এক্সওয়াইজেড ক্লাউড বাংলাদেশ লিমিটেড’র সহযোগী প্রতিষ্ঠান  গেমপ্লিফাই  দেশে প্রথমবারের মতো কনফারেন্স ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান- আয়োজন করে। রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দেশ-বিদেশের বিভিন্ন টুর্নামেন্ট নিয়ে আয়োজিত ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট গেমপ্লিফাই সাইটে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে  বিজয়ীদের তালিকা প্রকাশ করা হয়। প্রতিযোগিতায় পয়েন্ট তালিকায় এগিয়ে থাকা ১২০ জনকে  পুরস্কার দেয়া হয়েছে
অনুষ্ঠানে বক্তব্য রাখেন এক্সওয়াইজেড ক্লাউড বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুর রহমান, প্রোডাক্ট ম্যানেজার ওমর ফারুক খান, প্রশাসনিক  কর্মকর্তা আব্দুর রহমান আদনান, পুরস্কার বিজয়ী এবং গামপ্লিফাই পরিচালনা পরিষদের কর্মকর্তাবৃন্দ।
আয়োজক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুর রহমান বলেন, এক্সওয়াইজেড ক্লাউড বাংলাদেশ লিমিটেডের একটি প্রতিষ্ঠান গমপ্লিফাই স্পোর্টস সাইট। খেলাধুলার প্রতি মানুষের নিবিড় ভালোবাসা ও আগ্রহ তৈরি করতে এই ওয়েবসাই  আপনাদের স্পোর্টসমেনশিপকে জাগিয়ে ক্রীড়াপ্রেমীদের একটি সামাজিক মাধ্যম সৃস্টি করার লক্ষ্যে কাজ করছে। সে কারনে গামপ্লিফাই দেশ-বিদেশের বড় আসরের টুনামেন্ট নিয়ে নিয়মিত কুইজ প্রতিযোগীতার আয়োজন করছে।
তিনি বলেন, ক্রীড়াপ্রেমীদের একটি সামাজিক মাধ্যম/প্ল্যাটফর্ম হিসাবে কাজ করা আমাদের প্রধান উদ্দেশ্য।  এর ফলে খেলাধুলার মাধমে জীবনকে অনুপ্রাণিত করা এবং পরিবর্তন হবে বলে আমি আশা।
অনুষ্ঠানের শেষে গামপ্লিফাই কুইজে অংশগ্রহনকারীদের মধ্যে বিজয়ী ১২০ জনকে  পুরস্কার হিসেবে  আইফোন, আ্যান্ড্রয়েড ফোন, মাইক্রেওভেন, রিচার্জযোগ্য ফ্যান , পাওয়ার ব্যাংক, পোর্ট্যাবল  ব্লুটুথ  স্পিনার এবং বাংলাদেশ ক্রিকেট দলের  জার্সসহ  বিভিন্ন  উপহার সামগ্রী  দেয়া হয়।
অনুষ্ঠানে  কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ও তাদের পরিবারের সদস্য,  এক্সওয়াইজেড ক্লাউড বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তা ও পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK