মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:৫৪

জামায়াতকে অগ্নিসন্ত্রাস করতে মাঠে নামিয়েছে বিএনপি : ওবায়দুল কাদের

জামায়াতকে অগ্নিসন্ত্রাস করতে মাঠে নামিয়েছে বিএনপি : ওবায়দুল কাদের

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জামায়াত মাঠে নামেনি। তাদের অগ্নিসন্ত্রাস করতে মাঠে নামিয়েছে বিএনপি। এর মাধ্যমে বিএনপি আগুন-সন্ত্রাসের প্রস্তুতি নিচ্ছে।
 
ওবায়দুল কাদের আরও বলেন, ‘তারা মানুষ মারবে, বাস পোড়াবে, স্কুল শিক্ষকের চোখ তুলে নেবে!’ শনিবার বিকালে রাজধানীর নিকুঞ্জ খেলার মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
বিএনপি সাম্প্রদায়িকতা করতে মাঠে নামছে বলেও অভিযোগ করেন কাদের।  এ সময় তিনি বলেন, বিএনপি অগণিত নারীর কোল খালি করেছে। তারা একুশে আগস্ট ঘটিয়েছে। অর্থপাচারকারী, ভোট চোর, আজিজ মার্কা নির্বাচন কমিশন বানানো বিএনপির বিরুদ্ধে খেলা হবে।
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল জ্যোতিষীর মতো কথা বলেন- ভোট হলে ১০টিও পাবে না। যে ঐক্যে মানুষ নেই, সেটি আন্দোলনের রূপ নিতে পারে না। দুর্নীতিতে যারা বারবার চ্যাম্পিয়ন তাদের বিরুদ্ধে খেলা হবে। 
 
টেমস নদীর পাড়ে বিদেশে বসে ষড়যন্ত্র না করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সৎ সাহস থাকলে তাকে দেশে ফিরে রাজপথে নামার আহ্বান জানান তিনি। তবে ফাউল করলে খবর আছে বলেও হুঁশিয়ারি দেন কাদের।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ