শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১০:১৫
ব্রেকিং নিউজ

বিয়ে করেছেন হাসান মাহমুদ

বিয়ে করেছেন হাসান মাহমুদ

উত্তরণবার্তা প্রতিবেদক : পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জাতীয় দলের ক্রিকেটার হাসান মাহমুদ। শুক্রবার নতুন ইনিংস শুরু হয়েছে ডান হাতি এই পেসারের। ঢাকাতে পারিবারিকভাবে ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তার। টাইগার এই পেসারের বিয়ের খবর নিশ্চিত করেছেন তার বাবা মো. ফারুক আহাম্মেদ।
 
হাসানের বিয়ে উপলক্ষে লক্ষ্মীপুর থেকে তার পরিবারের সদস্যরা ঢাকায় অবস্থান করেছেন। এ বিষয়ে হাসানের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। লক্ষ্মীপুর জেলার ক্রিকেট কোচ মনির হোসেন জানান, শুক্রবার হাসানের ছোট পরিসরে বিয়ে হয়। তবে হাসানের বাগদত্তার নাম তিনিও জানাতে পারেননি। ঢাকায় আসা হাসানের বাবা মোহাম্মদ ফারুক শের-ই-বাংলায় আসেন ছেলের অনুশীলন দেখতে। অনুশীলন চলাকালীন গ্র্যান্ড স্ট্যান্ডের তাসকিন আহমেদ-ইবাদত হোসেনের সঙ্গে ছবি তুলতে দেখা যায় হাসানের বাবাকে। ছবি তুলে দেন হাসান নিজেই।
 
২০২০ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে পথচলা শুরু হাসানের। এখন পর্যন্ত ১১ ওয়ানডেতে ১৮ উইকেট নিয়েছেন ২২ বছর বয়সী এই পেসার। ১৬ টি-টোয়েন্টিতেও পেয়েছেন সমান উইকেট। হাসান লক্ষ্মীপুর জেলা শহরের বাগবাড়ি এলাকার বাসিন্দা।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK