শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৪:৩৯

মানিকগঞ্জে ছেলের বিরুদ্ধে বীর নিবাস থেকে মাকে পিটিয়ে বের করে দেয়ার অভিযোগ

মানিকগঞ্জে ছেলের বিরুদ্ধে বীর নিবাস থেকে মাকে পিটিয়ে বের করে দেয়ার অভিযোগ

উত্তরণবার্তা প্রতিবেদক : মানিকগঞ্জে বীর নিবাস থেকে মাকে পিটিয়ে বের করে দেয়ার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। এ ব্যাপারে গতকাল শুক্রবার ঐ ভুক্তভোগী মা মরিয়ম বেগম বাদী হয়ে সাটুরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইমাম আল মেহেদী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধানকোড়া ইউনিয়নের গোয়ারিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা উসমান গনি মারা যাওয়ার পর তার স্ত্রী মেয়ে জহুরা আক্তারকে নিয়ে ঐ বীর নিবাসে বসবাস করেন। বীর নিবাস দখল ও মুক্তিযোদ্ধার ভাতার টাকার  জন্য এর আগেও বড় ছেলে মহিউদ্দিন তার মাকে মারধর করে বের করে দিলে স্থানীয় মাতবরদের সহায়তায় মীমাংসা হয়। এর ধারাবাহিকতা গতকাল শুক্রবার পুনরায় আবারও মা মরিয়ম বেগমকে পিটিয়ে বীর নিবাস থেকে বের করে দেন ছেলে মহিউদ্দিন। এতে মেয়ে জহুরা আক্তার বাধা দিলে তাকেও মারধর করা হয়।

ভুক্তভোগী মরিয়ম বেগম বলেন, ‘স্বামী বেঁচে থাকা অবস্থায় বড় ছেলে মহিউদ্দিন আমাদের কখনো ভাতকাপড় দেয়নি। সে তার  স্ত্রীসহ আলাদা থাকে। এখন সে তার বাবার মুক্তিযোদ্ধা ভাতার টাকা চায়। ভাতার টাকা না দেওয়ায় মহিউদ্দিন আজ আমাকে ও আমার মেয়েকে পিটিয়ে বীর নিবাস থেকে বের করে দিয়েছে। এর বিচার চাই।’সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ খ ম নুরুল হক বলেন, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা উসমান গনির বড় ছেলে মহিউদ্দিন তার মা ও বোনের সঙ্গে যে ঘটনা ঘটিয়েছে তা অত্যন্ত নিন্দনীয়। তিনি এই ঘটনার তীব্র নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন থানার ওসি।
উত্তরণবার্তা/এআর



 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ