শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ০৫:৪৭
ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুল জীবন থেকে ক্রীড়াপ্রেমী : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুল জীবন থেকে ক্রীড়াপ্রেমী  : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্কুল জীবন থেকে অত্যন্ত খেলাধুলা প্রিয়। এ কারণে তিনি বাবা-মা’র নামে প্রতিবছর জেলা, উপজেলা এবং বিভাগীয় পর্যায়ে বিভিন্ন প্রকার খেলাধুলার আয়োজন করে থাকেন। ৯ জুন শুক্রবার বাঘার আড়ানী ক্রীড়া চক্রের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, খেলাধুলা বিনোদনের একটি অংশ। বিনোদন প্রিয় মানুষ কখনো অন্যায় কাজ করতে পারেনা।

খেলাধুলা মানুষের মধ্যে সৌহার্দ্য সৃষ্টি করে। আমার প্রত্যাশা থাকবে আড়ানী ক্রীড়া চক্র আগামীতে অনেকদূর এগিয়ে যাবে এবং জেলা ও বিভাগে প্রথম হয়ে জাতীয় পর্যায়ে মাঠ কাঁপাবে। শাহরিয়ার আলম বলেন, বর্তমানে বাংলাদেশ ক্রিকেটে অনেক এগিয়ে। আমি আশা করবো শুধু আবাহনী-মোহামেডান নই আড়ানীবাসী নতুন পদযাত্রায় ফুটবল খেলায় আগের দিনে ফিরে আসবে। এজন্য যদি কোনো সহায়তা লাগে আমি দেখবো। তবে খেলার সঙ্গে সম্পৃক্তদের মাদক থেকে দূরে থাকতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্কোলজী বিভাগের সাবেক মহাপরিচালক ও বর্তমান সরকারের সাবেক যুগ্ন সচিব শফিকুল ইসলাম মুকুট, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিবন আহাম্মেদ বাপ্পী, আড়ানী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও বাঘা থানা ওসি খাইরুল ইসলামসহ আরও অনেকে। খেলায় যে দুটি দল অংশগ্রহণ করে তারা হলো রাজশাহীর কাটাখালি ফুটবল একাদশ বনাম খুলনা বি.কে.এস.পি। নির্ধারিত ৯০ মিনিট শেষে খেলা ১-১ গোলে ড্র হয়।
উত্তরণবার্তা/এআর



 

  মন্তব্য করুন
     FACEBOOK