বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৫৮

পরিচালক প্রিয়াকে স্মৃতি ফেরানোর ওষুধ খেতে বললেন

পরিচালক প্রিয়াকে স্মৃতি ফেরানোর ওষুধ খেতে বললেন

উত্তরণবার্তা ডেস্ক : মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার কথা মনে আছে? যার কাজলকালো চোখের ইশারায় কুপোকাত হয়েছিল ভারতসহ বিশ্বের লাখ লাখ তরুণ। ওমর লুলু পরিচালিত ‘অরু আদার লাভ’ ছবির ‘মাণিক্য মারালায়া পুভি’ গানে চোখ মারার দৃশ্য নিমেষে ছড়িয়ে পড়েছিল সামাজিকমাধ্যমের পাতায়। মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে সাধারণ থেকে অসাধারণ হয়ে ওঠেন প্রিয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই বিশেষ দৃশ্য নিয়ে বেশ আলোচনা হয়। প্রিয়াকে সেই দৃশ্য সম্পর্কে প্রশ্ন করা হলে পুরোটাই নিজের কৃতিত্ব বলে দাবি করেছেন অভিনেত্রী। তার এমন বক্তব্য শুনে ক্ষুব্ধ পরিচালক। খানিকটা ফুঁসে উঠলেন ওমর। প্রিয়াকে স্মৃতি ফেরানোর ওষুধ খেতে বললেন তিনি। ওমর বলেন, ‘আসলে পাঁচ বছর হয়ে গেছে তো, আমার বাচ্চার স্মৃতিভ্রংশ হয়েছে। ভাল্ল্যাচন্দনাদি ওষুধ খাওয়া দরকার প্রিয়ার।’ ভাল্যাচন্দনাদি একটি আয়ুর্বেদিক ওষুধ যা স্মৃতি ফেরানোর জন্য চিকিৎসকেরা খেতে বলেন।

ওমরের দাবি, এই দৃশ্যটির পুরো ভাবনাই তার মস্তিষ্ক থেকে বের হয়েছিল। পাঁচ বছর আগে এক সাক্ষাৎকারে সেকথা বলেছিলেনও পরিচালক। সেসময় একই বক্তব্য ছিল প্রিয়ারও। তিনি বলেন, ‘আমায় এমনভাবে চোখের ইশারা করার জন্য পরিচালকই বলেছিলেন।’ এত দিন পর তাই অভিনেত্রীর ভিন্ন সুরে বিরক্ত পরিচালক।

যে কাজলটানা চোখের ইশারায় কুপোকাত হয়েছিলেন দর্শক, সেই দৃশ্যকে কেন্দ্র করে মামলা পর্যন্ত করতে গিয়েছিলেন হায়দরাবাদের দুজন। যদিও সেই মামলা সঙ্গে সঙ্গে খারিজ হয়ে যায়। “চোখ মারা’ নিয়েও আদালতে?” তীব্র ভর্ৎসনা করে মামলা খারিজ করে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির বেঞ্চ। শুধু তাই নয়, ভবিষ্যতেও এ নিয়ে আর কোনো মামলা দায়ের করা যাবে না বলে সাফ জানিয়ে দেয় শীর্ষ আদালত।
উত্তরণবার্তা/এআর
 

  মন্তব্য করুন
     FACEBOOK