শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৩:২১

জামিন না-মঞ্জুর, জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মী কারাগারে

জামিন না-মঞ্জুর, জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মী কারাগারে

উত্তরণবার্তা  প্রতিবেদক : গোপন বৈঠক করার সময় গ্রেপ্তার জামায়াতে ইসলামীর রাজধানীর বনানী থানা কমিটির আমির তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল রাফেকসহ ১০ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।৭ জুন বুধবার  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত শুনানি শেষে জামিন আবেদন না-মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া অপর আসামিরা হলেন- শাহীনুর ইসলাম, রুহুল আমিন, হাফিজুল ইসলাম, আবু বক্কর ছিদ্দিক, সাগর হোসেন, আবু বক্কর,  শাহিনুর রহমান ও নূরে আলম।এর আগে এদিন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার সাব-ইন্সপেক্টর আলমগীর হোসেন সন্ত্রাস-বিরোধী আইনের মামলায় আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। তাদের পক্ষে আইনজীবীরা জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন না-মঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর জালাল উদ্দিন এ তথ্য জানান।মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা বনানী ওয়ারলেস গেট এলাকায় নবাবী রেস্টুরেন্টে গোপন বৈঠক করছিল। এ সময় পুলিশ তাদের আটক করে। পরে তাদের বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK