শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:১২
ব্রেকিং নিউজ

প্রীতি ম্যাচে কোবকে ২-০ গোলে পরাজিত করেছে বার্সেলোনা

প্রীতি ম্যাচে কোবকে ২-০ গোলে পরাজিত করেছে বার্সেলোনা

উত্তরণবার্তা ডেস্ক : তারকা মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তার ভিসেল কোবকে টোকিওতে অনুষ্ঠিত এক প্রীতি ম্যাচে ২-০ গোলে পরাজিত করেছে স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনা। ফ্রাংক কেসি ও এরিক গার্সিয়ার প্রথমার্ধের দুই গোলে বার্সেলোনার জয় নিশ্চিত হয়। আগামী মাসে ভিসেল ছেড়ে যাচ্ছেন ইনিয়েস্তা। ২০১৮ সালে ভিসেলে যোগ দেবার আগে বার্সেলোনার হয়ে ৬০০রও বেশী ম্যাচ খেলেছেন ইনিয়েস্তা। জাপানের ক্লাব ছাড়াও পরও খেলা চালিয়ে যাবার ইচ্ছা পোষন করেছেন ইনিয়েস্তা।

কিন্তু পরবর্তীতে কোন ক্লাবে যাচ্ছে সে সম্পর্কে এখনো কোন সিদ্ধান্ত নেননি। কাল টোকিও ন্যাশনাল স্টেডিয়ামে জে-লিগের শীর্ষে থাকা ভিসেলের হয়ে মিডফিল্ডার হিসেবে খেলতে নেমে সাবেক ক্লাবের বিপক্ষে স্কোরশিটে নাম লেখাতে পারেননি।প্রথমার্ধে তার একটি শট সাইড নেটে লেগে বাইরে চলে যায়। ৮০ মিনিটে সমর্থকদের উষ্ণ অভিবাদনের মধ্য দিয়ে মাঠ ত্যাগ করেন ইনিয়েস্তা। এ সময় টাচলাইনে বার্সেলোনা কোচ জাভি তার সাবেক মধ্যমাঠের পার্টনারকে জড়িয়ে ধরেন।

ভিসেলে যোগ দেবার আগে ইনিয়েস্তা বার্সেলোনার হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও নয়টি লা লিগা শিরোপা জয় করেছেন। ৩০ মিলিয়ন ইউরোতে তিনি তিন বছরের চুক্তিতে ভিসেলে যোগ দিয়েছিলেন। ২০২১ সালের মে মাসে চুক্তি নবায়ন করেন। ২০১৯ সালে এই ক্লাবের হয়ে ঘরোয়া এম্পেরর কাপ জয় করেন। এক বছর পর এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে খেলেছিল ভিসেল। কিন্তু এবারের মৌসুমে মাত্র তিনটি ম্যাচে বদলী হিসেবে খেলেছেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK