বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৭:২০
ব্রেকিং নিউজ

৪১তম বিসিএসের মৌখিক পরীক্ষা ১৫ থেকে ২৬ জুন

৪১তম বিসিএসের মৌখিক পরীক্ষা ১৫ থেকে ২৬ জুন

উত্তরণবার্তা প্রতিবেদক : ৪১তম বিসিএসে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার কেন্দ্র ও সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন-পিএসসি। আগামী ১৫ জুন থেকে ২৬ জুনের মধ্যে পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। আজ বুধবার পিএসসির বিজ্ঞপ্তিতে সময়সূচির বিষয়ে জানানো হয়েছে। 
 
এছাড়াও পিএসসির ওয়েবসাইটে পরীক্ষার্থীর রোল নম্বরসহ পরীক্ষার কেন্দ্র ও সময়সূচি জানিয়ে দেওয়া হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে পরীক্ষার্থীদের একগুচ্ছ নির্দেশনা দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪১তম বিসিএস পরীক্ষা-২০১৯ এর লিখিত পরীক্ষায় কারিগরি বা পেশাগত ক্যাডারের পদগুলোর জন্য সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন ১ হাজার ১৪৭ জন। এসব পরীক্ষার্থীদের মৌখক পরীক্ষা নির্ধারিত তারিখ ও সময়সূচি অনুযায়ী পিএসসির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হবে। ধারাবাহিকভাবে ১৫ জুন, ১৮ থেকে ২২ জুন ও ২৫ জুন এবং ২৬ জুন এসব পরীক্ষায় আয়োজন করা হয়েছে।
 
এই বিসিএসে বিভিন্ন ক্যাডারে ২ হাজার ১৬৬টি পদে নিযোগ দেওয়া হবে। এর মধ্যে কারিগরি ও পেশাগত ক্যাডারে মোট ৬১৯টি পদে নিয়োগ দেওয়া হবে। সাধারণ ক্যাডারে ৬৪২ ও শিক্ষা ক্যাডারে ৯০৫টি পদ আছে।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK