শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১১:২০

শাহবাগ থেকে মোবাইল চোরাকারবারী মূলহোতা গ্রেফতার

শাহবাগ থেকে মোবাইল চোরাকারবারী মূলহোতা গ্রেফতার

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর শাহবাগ এলাকা থেকে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ মামুন (৪৯) এবং তার অন্যতম সহযোগী মোঃ রিয়াজ (৩৬)’কে বিপুল পরিমাণ চোরাই মোবাইলসহ গ্রেফতার করেছে র‌্যাব-৩।
 
রাজধানীর শাহবাগ থানাধীন গোলাপ শাহ’র মাজার সংলগ্ন এলাকায় ০৪/০৬/২০২৩ তারিখ ২০৩০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা ১। মোঃ মামুন (৪৯), পিতা-মৃত সুরুজ্জামান, সাং-চুনকুটিয়া হিজলতলা, থানা-দক্ষিন কেরানীগঞ্জ, জেলা-ঢাকা ও তার অন্যতম সহযোগী ২। মোঃ রিয়াজ (৩৬), পিতা-মোঃ মহির উদ্দিন, সাং-কোনাইল, থানা-রাজবাড়ী সদর, জেলা-রাজবাড়ী’কে ৪২ টি বিভিন্ন ব্রান্ড ও মডেলের মোবাইলফোন এবং ট্যাবসহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।
 
অধিনায়ক জানান, ধৃত আসামিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোবাইলফোন নিজ হেফাজতে রেখে রাজধানীর বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে। এছাড়াও এই চক্রটির রাজধানীর একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট সক্রিয় রয়েছে বলে জানায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK