বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৯:২৮

হারুনুর রশিদ খানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

হারুনুর রশিদ খানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি আজ এক শোক বিবৃতিতে নরসিংদী জেলার শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খান-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।  
 
বিবৃতিতে তিনি মরহুম হারুনুর রশিদ খান-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, হারুনুর রশিদ খান বিগত ফেব্রুয়ারি মাসে দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ........... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর এবং তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
 
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র শোক
বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এক শোক বিবৃতিতে নরসিংদী জেলার শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খান-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।  
 
বিবৃতিতে তিনি মরহুম হারুনুর রশিদ খান-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ