শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৪:৩৫
ব্রেকিং নিউজ

হাতকড়াসহ আসামি পলাতক, ৬ পুলিশ সদস্য ক্লোজড

হাতকড়াসহ আসামি পলাতক, ৬ পুলিশ সদস্য ক্লোজড

উত্তরণবার্তা প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে হাতকড়াসহ আসামি পালানোর ঘটনায় ৬ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। ২৭ মে শনিবাররাতে জেলা পুলিশ সুপারের নির্দেশে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। ২৮ মে রোববার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) রোকনুজ্জামান সরকারকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব, জালাল উদ্দিন, নাসির উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নয়ন কৃষ্ণ হোড়, আব্দুল কাদের ও কনস্টেবল আনসার আলী। পুলিশ সূত্রে জানা যায়, গত ২৩ তারিখ দিবাগত রাতে অভিযান চালিয়ে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত মাসুদ রানাকে বিজিবির সহায়তায় গ্রেপ্তার করা হয়। পরে তকে সঙ্গে নিয়ে সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাটি এলাকায় অভিযানে যায় সদর মডেল থানা পুলিশের একটি বিশেষ দল। অভিযানে গিয়ে গ্রেপ্তার আসামির দেখানো মতো কোটি টাকা মূল্যের ১ কেজি ৮২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

অভিযানের সময় মাসুদের দুই হাতে একটি হ্যান্ডকাফ লাগানো ছিল। ফেরার পথে পুলিশ সদস্যদের ধাক্কা দিয়ে মাসুদ হ্যান্ডকাফ নিয়েই দৌড়ে অন্ধকারের মধ্যে হারিয়ে যান। এরপর পুলিশ পিছু নিলেও তাকে ধরতে পারেনি। এ ঘটনার পর ৪ দিন ধরে অভিযান পরিচালনা করলেও পলাতক মাসুদ রানাকে আটক করতে পারেনি পুলিশ। ধারণা করা হচ্ছে, মাসুদ সীমান্ত পেরিয়ে ভারতে পালিয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ বলেন, ‘প্রাথমিকভাবে দায়িত্বে অবহেলার কারণে সদর মডেল থানার ৬ পুলিশ সদস্যকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK