শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৫:২২

আইফার মঞ্চ মাতালেন বলিউড তারকারা

আইফার মঞ্চ মাতালেন বলিউড তারকারা

উত্তরণবার্তা ডেস্ক : বলিউডের ২৩তম আন্তর্জাতিক ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছে আবুধাবিতে। ২৬ ও ২৭ মে দুই দিনব্যাপী অনুষ্ঠানে বলিউড তারকাদের পারফরম্যান্সে জমে উঠেছিল অ্যাওয়ার্ড মঞ্চ। আর সেরা অভিনেতা-অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন হৃতিক রোশন ও আলিয়া ভাট।হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, নাচে-গানে আইফার মঞ্চ মাতিয়ে দিয়েছেন বলিউডের গ্ল্যামারাস তারকারা। ২৭ মে শনিবার পুরস্কার বিকরণীর মঞ্চে সঞ্চালকের দায়িত্বে ছিলেন অভিষেক বচ্চন ও ভিকি কৌশল।

জানা যায়, বিক্রম বেধা সিনেমার জন্য সেরা অভিনেতা সম্মান পেয়েছেন হৃতিক রোশন এবং সেরা অভিনেত্রী আলিয়া ভাট তার গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির জন্য। তবে এবারের আইফায় সবচেয়ে বেশি পুরস্কার এসেছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’র ঝুলিতে। ঠিক এর পেছনেই আছে সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।এছাড়া সিনেমাটোগ্রাফি, স্ক্রিন প্লে আর সংলাপের জন্য আইফা টেকনিক্যাল অ্যাওয়ার্ড এল গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির ঝুলিতে।

কার্তিক আরিয়ানের ভুলভুলাইয়া ২-এর কোরিওগ্রাফি ও সাউন্ড ডিজাইন বিভাগে পুরস্কৃত হয়েছে। এছাড়াও বিক্রম বেদা, ব্রহ্মাস্ত্র, মণিকা ও মাই ডার্লিং আর দৃশ্যম ২ ও ব্যাকগ্রাউন্ড স্কোর, স্পেশাল এফেক্টস, সাউন্ড মিক্সিং আর এডিটিংয়ের জন্য আইফার মঞ্চে পুরস্কৃত হয়েছে। সালমান খান, বরুণ ধাওয়ান, রকুল প্রীত সিং, কৃতি শ্যানন, নোরা ফতেহি ও জ্যাকলিন ফার্নান্ডেজের গ্ল্যামারাস পারফরম্যান্সে জমে উঠেছিল আইফার পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK