শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ০০:১৪
ব্রেকিং নিউজ

নারীদের অর্থনৈতিকভাবে সাবলম্বী হয়ে দেশকে এগিয়ে নিতে হবে : রেলমন্ত্রী

নারীদের অর্থনৈতিকভাবে সাবলম্বী হয়ে দেশকে এগিয়ে নিতে হবে : রেলমন্ত্রী

উত্তরণবার্তা ডেস্ক : রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, নারীদের অর্থনৈতিকভাবে সাবলম্বী হয়ে দেশকে এগিয়ে নিতে হবে।  তিনি বলেন, ‘দেশের প্রধানমন্ত্রী নারী, বিরোধীদলীয় নেত্রী নারী, স্পিকার নারী। নারীরা বর্তমানে সব জায়গায় এগিয়ে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশের। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে দিয়ে যাচ্ছেন।’ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি জননেত্রী শেখ হাসিনার দল আওয়ামী লীগকে পুনরায় ভোট দিতে সকলে প্রতি আহবান জানান। 
 
মন্ত্রী আজ রোববার জেলার বোদা মহিলা মহাবিদ্যালয়ে উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারা বেগমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র এডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সামছুন নেহার। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব জলি মুনিরা আক্তার। আলোচনা সভার আগে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মহিলা আওয়ামী লীগের উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ত্রি-বাষিকী সম্মেলনের উদ্বোধন করা হয়। 
 
জেলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম সম্মেলন শেষে মোছাঃ সামছুন নাহারকে সভাপতি ও জলি মুনিরা আক্তারকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যের কমিটি ঘোষণা করেন।  
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK