বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:৫৩
ব্রেকিং নিউজ

শাকিবের প্রিয়তমা সিনেমায় ওপার বাংলার ইধিকা

শাকিবের প্রিয়তমা সিনেমায় ওপার বাংলার ইধিকা

উত্তরণবার্তা প্রতিবেদক : দীর্ঘদিন পরে শুটিংয়ে ফিরছেন শাকিব খান। আরশাদ আদনানের প্রযোজনায় ও হিমেল আশরাফের পরিচানায় ‘প্রিয়তমা’ সিনেমার মধ্য দিয়ে বিরতী ভাঙছেন দেশ সেরা এই নায়ক। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে ওপার বাংলার অভিনেত্রী ইধিকাকে। আগামী ৮ মে থেকে শুটিংয়ে অংশ নেবেন শাকিব। 
 
কলকাতার সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল ইতোমধ্যে বাংলাদেশে আসার ভিসা পেয়েছেন। আগামী ১১ মে ঢাকায় তিনি শুটিংয়ে যোগ দেবেন বলে জানান নির্মাতা হিমেল আশরাফ। তিনি বলেন, ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের নায়িকা ইধিকা পাল। শাকিব ভাই ৮ তারিখে শুটিংয়ে অংশ নেবেন আর ইধিকা যোগ দেবেন ১১ মে।’
 
ইধিকা পাল কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী এই সুন্দরী। দার প্রথম ধারাবাহিক স্টার জলসার ‘কপালকুণ্ডলা’।এই ধারাবাহিকে ‘পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন। পরে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলির’ প্রধান  চরিত্রে তাকে দেখা যায়। 
 
ভার্সেটাইল মিডিয়ার এই সিনেমার কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। এরই মধ্যে এর দৃশ্যধারণ শুরু করা হয়েছে বলে জানান নির্মাতা।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK