শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৩০
ব্রেকিং নিউজ

ডিপিএলে মাশরাফির ১৭ রানে ৫ উইকেট

ডিপিএলে মাশরাফির ১৭ রানে ৫ উইকেট

উত্তরণবার্তা ডেস্ক : বয়স ৩৯ ছাড়িয়ে ৪০ এর কাছাকাছি। এই বয়সেও যেন তারুণ্য খেলে যায় মাশরাফির, বাইশ গজে যেন চির তরুণ তিনি। বয়সের কারণে আগের মত গতি না থাকলেও কার্যকরী বোলিংয়ে ধারটা ঠিকই ধরে রেখেছেন। যার ঝলকটা মাশরাফি দেখালেন আজকের ডিপিএলের ম্যাচে। মাশরাফির বিধ্বংসী বোলিংয়েই ৮০ রানে গুটিয়ে গেছে মোহামেডান। জবাবে মামুলী লক্ষ্যে খেলতে নেমে ৮.২ ওভারে ১০ উইকেটের জয় নিশ্চিত করেছে রূপগঞ্জ।
 
বাংলাদেশের সাবেক এই অধিনায়ক ৮.৪ ওভার বল করে ১৭ রানের খরচায় পান ৫টি উইকেট। যেখানে মেইডেন পেয়েছেন ৩টি। শুধু বোলিংয়েই না ফিল্ডিংও অসাধারণ মাশরাফি। স্লিপে নিয়েছেন দুটি ক্যাচ। এই ৫ উইকেটে একটি মাইলফলকও ছুঁয়েছেন মাশরাফি। লিস্ট 'এ' ক্রিকেটে পেয়ে গেছেন ৪৫০ উইকেটের দেখা। এই ম্যাচ খেলতে নামার আগে লিস্ট 'এ' ক্রিকেটে তার উইকেট ছিল ৪৪৭টি। এখন ৪৫২। আজকের ৫ উইকেটসহ এবারের প্রিমিয়ার লিগে ৪ ম্যাচে ১১টি উইকেট পেয়েছেন মাশরাফি।
 
মাশরাফির প্রথম শিকার ছিলেন ইমরুল, মোহামেডান অধিনায়ককে বোল্ড করেন তিনি। এরপর আনুস্তুপ মজুমদারের স্ট্যাম্পও ভেঙেছেন মাশরাফি, ফিরিয়েছেন শুভাগত হোম, এনামুল জুনিয়র ও খালেদ আহমেদকে। তবে ইমরুল কায়েসের পর আর কেউই পারেনি দুই অংকের ঘরে যেতে। সর্বোচ্চ ৭ রান আসে মজুমদারের ব্যাটে। এর আগে ২৬ বলে ৮ চারে ৪১ রানের ইনিংস খেলেন সৌম্য সরকার।
 
৮১ রানের জবাবে কোনো উইকেট না হারিয়ে ৮.২ ওভারে জয় তুলে নেয় লিজেন্ড অফ রূপগঞ্জ।পারভেজ ইমনে ২১ বলে ৪৪ ও মুনিম শাহরিয়ারের ব্যাটে আসে ২৯ বলে ৩০ রান।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK