বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০১:৩৯

সীতাকুন্ডে র‌্যাবের অভিযানে ৩২১ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সীতাকুন্ডে র‌্যাবের অভিযানে ৩২১ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

 উত্তরণবার্তা প্রতিবেদক : চট্টগ্রামে পৃথক দুই অভিযানে সীতাকুন্ড থেকে ৩২১ বোতল ফেন্সিডিল উদ্ধার ও ২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭ গোপন সংবাদে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী হতে মাইক্রোবাসযোগে অবৈধ মাদকদ্রব্য  ফেন্সিডিল বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে আজ ভোর সোয়া ৪ টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক  দল সীতাকুন্ড  সলিমপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার ওপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি  তল্লাশী  শুরু করে। এ সময় একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দেন র‌্যাব সদস্যরা। মাইক্রোবাস থামার সাথে সাথে ড্রাইভিং সিট থেকে নেমে একজন ব্যক্তি পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ছাগলনাইয়া দক্ষিণ আধারমানিক মৃত নুরুল হুদার পুত্র আবু তাহের (৪১)-কে আটক করে।
উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক আসামি স¦ীকার করে গাড়ির সামনের ইঞ্জিন কাভারের নিচে ফেন্সিডিল রয়েছে। পরবর্তীতে উক্ত গাড়ির সামনের ইঞ্জিন কাভারের নিচ হতে ২টি পাটের বস্তার ভিতর হতে ২২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এই মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ২১ হাজার টাকা।
এদিকে, গতকাল সকালে সীতাকুন্ডে অপর এক অভিযানে ১০০ বোতল ফেন্সিডিলসহ একজনকে গ্রেপ্তার করা হয়। এখানেও  সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গতকাল সকাল ১১ টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার ওপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী  শুরু করে। র‌্যাব সন্দেহজনক একটি বাসকে সংকেত দিয়ে থামায়। এ সময় এক ব্যক্তি হাতে একটি ট্রাভেল ব্যাগসহ বাস থেকে নেমে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা মিরসরাই মধ্যম ওয়াইতপুরের মৃত নুরুল হকের পুত্র আব্দুল করিম (৩৫)-কে আটক করেন। আটক ব্যক্তি হাতে থাকে ট্রাভেল ব্যাগ হতে ১০০ বোতল ফেন্সিডিল বের করে দেয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ টাকা।
উভয় ঘটনায় আসামি এবং উদ্ধার মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK