শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:৫০
ব্রেকিং নিউজ

সিলেটে বৃষ্টি, খেলা বন্ধ

সিলেটে বৃষ্টি, খেলা বন্ধ

উত্তরণবার্তা ডেস্ক : সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ৩৪৯ রানের পাহাড় গড়েছে বাংলাদেশ। ওয়ানডেতে এটিই বাংলাদেশের সর্বোচ্চ দলীয় সংগ্রহ। ব্যাট হাতে ঝড় তুলে মাত্র ৬০ বলে শতক হাঁকিয়েছেন মুশফিকুর রহীম। ওয়ানডেতে বাংলাদেশের হয়ে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড এটি। বাংলাদেশের দেওয়া ৩৫০ রানের লক্ষ্যে এখনো ব্যাটিংয়ে নামা হয়নি আইরিশদের। বৃষ্টির কারণে ম্যাচটি আপাতত বন্ধ রয়েছে।
 
দেশের বিভিন্ন স্থানের মতো সিলেটেও হচ্ছে গুড়ি গুড়ি বৃষ্টি। বাংলাদেশের ইনিংস চলাকালীন খেলা বন্ধের মতো পরিস্থিতি না হলেও বৃষ্টির কারণে ব্যাটিংয়ে নামতে বিলম্ব হচ্ছে আয়ারল্যান্ডের। ম্যাচের ‘কাট অফ টাইম’ ৯টা ৩৩ মিনিট। এই সময়ের মধ্যে শুরু করা গেলে ২০ ওভার হবে। আইরিশরা কমপক্ষে ২০ ওভার ব্যাটিং না করতে পারলে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হবে।
 
মুশির বিস্ফোরক ব্যাটিংয়ের দিনে অর্ধশত করেছেন দুজন। লিটন ৭১ বলে করেন ৭০ রান। শান্তর ব্যাট থেকে আসে ক্যারিয়ারসেরা ৭৩ রান। গত ম্যাচে অভিষেকে ৯২ করা হৃদয় আজ খেলেছেন ৩৪ বলে ৪৯ রানের আগ্রাসী ইনিংস। উল্লেখ্য যে, প্রথম ওয়ানডেতে ১৮৩ রানে জিতে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। তাই আজকের ম্যাচে জিতলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নেবেন তামিমরা।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK