বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:০৫
ব্রেকিং নিউজ

২৫ বছর পর কন্যা রাহার কাছে আলিয়ার কী প্রত্যাশা?

২৫ বছর পর কন্যা রাহার কাছে আলিয়ার কী প্রত্যাশা?

উত্তরণবার্তা ডেস্ক  :  কাপুর পরিবারের নতুন সদস্য রাহা কাপুর। বয়স চার মাস। কিন্তু তাকে নিয়ে উৎসাহের অন্ত নেই। আলিয়া ভাট ও রণবীর কাপুরের কন্যা রাহা। সবে ছোট রাহা হাসতে শিখেছে। সম্প্রতি কলকাতায় ছবির প্রচারে এসে নিজেই সে কথা জানিয়েছিলেন রণবীর। মেয়ের দায়িত্ব স্বামী-স্ত্রী ভাগাভাগি করে নিয়েছেন। কখনও রণবীর দেখভাল করেন, কখনও গোটা সময়টাই আলিয়ার দায়িত্বে থাকে রাহা। সন্তানের জন্মের পর কিছু সময়ের বিরতি নিয়েছেন রণবীর-ঘরনি। ইতোমধ্যে কাজে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তবে ছোট রাহাকে নিয়ে রয়েছে অনেক স্বপ্ন। মেয়ের যখন পঁচিশ বছর বয়স হবে, তখন রাহার কাছে কী কী চাহিদা থাকবে আলিয়ার জানালেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি আশা করব জীবনের ওই পর্যায়ে ও খুশিতে থাকবে, আনন্দে থাকবে। নিজেকে ভালবাসতে শিখবে, নিশ্চয়ই অন্য কারও প্রেমে পড়বে। তার চেয়েও গুরুত্বপূর্ণ আমার সঙ্গে এখন যতটা সময় কাটায়, তখনও ঠিক ততটাই সময় দেবে আমাকে।”
সম্প্রতি আলিয়া কেমন মায়ের দায়িত্ব সামলাচ্ছেন সেই প্রসঙ্গে মুখ খোলেন রণবীর। তার কথায়, “আলিয়া ভাল স্ত্রী কিন্তু আরও ভাল মা।” তবে রাহা মায়ের মতো হোক, একেবারেই চান না অভিনেতা। তার দাবি, আলিয়ার মতো রূপ হোক, কিন্তু স্বভাবে নিজের মতো হোক। আলিয়ার ব্যক্তিত্ব যেমন রয়েছে, তেমনই ছটফটে মেয়ে হলে সামাল দিতে বেগ পেতে হবে বলেই আশঙ্কা রণবীরের।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK