বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৩২
ব্রেকিং নিউজ

এবার ২৮ বছরের ছোট তরুণীর সঙ্গে ডেট করছেন ‘টাইটানিক’র নায়ক লিও

এবার ২৮ বছরের ছোট তরুণীর সঙ্গে ডেট করছেন ‘টাইটানিক’র নায়ক লিও

 উত্তরণবার্তা  ডেস্ক : একের পর এক সঙ্গী বদল করেই চলেছেন বিখ্যাত চলচ্চিত্র ‘টাইটানিক’-এর নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিও। নিজের অর্ধেক বয়সী মডেলদের সঙ্গে প্রেম করে চলেছেন তিনি। জিজি হাদিদ ইতোমধ্যেই অতীত। এবার তাকে দেখা গেল আরেক মডেল, জোসি রেডমন্ডের সঙ্গে। চিল্টার্ন ফায়ারহাউজে, যেখানে তারকারা প্রায়ই নজরে আসেন, সেখান থেকেই বের হতে দেখা গেল লিও আর জোসিকে।

যাদের সঙ্গে ডেট করেন লিও, তাদের সবারই বয়স ২০-এর কোঠায়। তবে জোসি সদ্য ২১-এ পা দিয়েছেন। ৪৯ বছরের লিওর পাশে তাকে দেখে তাজ্জব অনুরাগীরা। যদিও কপোত-কপোতী দু’জনই নিজেদের যথাসম্ভব ঢেকে রাখার চেষ্টা করেছিলেন। কালো পোশাকে লিও’র মুখে ছিল ধূসর রঙের মাস্ক। মাথায় কালো টুপি। তবু আলোকচিত্রীদের চোখ কিংবা ক্যামেরা কোনওটিই ফাঁকি দেওয়ার জো নেই। অন্যদিকে, জোসিও ছিলেন আপাদমস্তক কালো পোশাকে। ভোরের আলো ফোটার আগেই চিল্টার্ন ফায়ারহাউজ থেকে বের হন তারা।
এর আগে ১৯ বছরের মডেল ইডেন পোলানির সঙ্গেও নাম জড়িয়েছিল লিওর। তবে কোনও প্রেমই টিকছে না তার। ২০২২ সালে ক্যামিলা মোরনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর একের পর এক ডেট করে চলেছেন এই অভিনেতা।

ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে অনিচ্ছুক লিও। তবে পরিণত সম্পর্কের আশ্রয় না পেলে তিনি যে থামবেন না, তা সাম্প্রতিক সঙ্গীবদলের ঘটনা দেখেই প্রতীয়মান।

মনের খবর যেমনই হোক, কাজও পুরোদমে চলছে লিওনার্দো ডিক্যাপ্রিওর। খ্যাতনামা পরিচালক মার্টিন স্করসেসির পরবর্তী ছবি ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’-এ দেখা যাবে লিওকে। সূত্র: ডেইলি মেইল

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK