শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৫:১৬

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে উপজেলার সর্বস্তরের আ‘লীগের নেতাকর্মীদের অংশ গ্রহনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
 
এ উপলক্ষে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে স্থানীয় সাম্মাম অটো রাইস মিল মাঠে উপজেলা আওয়ামী লীগে এর সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ এর সঞ্চালনায় আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং। অন্যদের মধ্যে আলোচনা করেন, সাবেক সংসদ সদস্য ছবি বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কলমাকান্দা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক, জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, জেলা কৃষক লীগ সভাপতি কেশব রঞ্জন সরকার, জেলা আওয়ামী লীগ সদস্য ও দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগ সভাপতি চন্দন বিশ্বাস, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মাওলানা আবদুস সালাম, আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল সহ জেলা ও উপজেলা আ‘লীগের নেতাকর্মীগন।
 
বক্তারা বলেন, বঙ্গবন্ধু একটি রাজনৈতিক আদর্শের নাম। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন একটি ইতিহাস। সেই ইতিহাসকে সামনে রেখে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে আমাদের সকলকেই কাজ করতে হবে। দেশের যোগ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। এলাকার স্বার্থে সকল নির্বাচনেই তিনি যাকে মনোনয়ন দেন, সব কিছু ভুলে আমাদের সেই প্রার্থীর নির্বাচন করে প্রমান করতে হবে, আমাদের নেত্রী কখনো ভুল সিদ্ধান্ত দেন না। বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, আসন্ন পৌর নির্বাচনে সকলকে নৌকা মার্কার মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল কে বিজয়ী করতে সকলকে আহবান জানান।
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ