মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৯:৫০

কবরীর নতুন মিশন ‘আমার বাড়ি আমার খামার’

কবরীর নতুন মিশন ‘আমার বাড়ি আমার খামার’

উত্তরণ বার্তা বিনোদন ডেস্ক : ষাটের দশকের দর্শকপ্রিয় চিত্রনায়িকা সারাহ বেগম কবরী। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালক হিসেবেও এরই মধ্যে আত্মপ্রকাশ করেছেন। গতবছরের শেষের দিকে সরকারি অনুদানে ‘এই তুমি সেই তুমি’ নামে সিনেমার শুটিং শুরু করেন। এই সিনেমার শুটিং শেষ করার আগেই তিনি নতুন সিনেমার প্রস্তুতি নিয়েছেন। ‘আমার বাড়ি আমার খামার’ নামের নতুন সিনেমার গল্প ও চিত্রনাট্য ইতিমধ্যে সম্পন্ন করেছেন বলে জানান।

‘আমার বাড়ি আমার খামার’ সিনেমার গল্পভাবনা নিজের রাজনৈতিক জীবনের অভিজ্ঞতা থেকে নিয়েছেন বলে জানান কবরী। তিনি বলেন, ‘দেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবন, সংগ্রাম, সম্ভাবনা ও উন্নয়নের চিত্র এখানে তুলে ধরা হবে। এটি একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হবে। এই সিনেমার চিত্রনাট্যের কাজও সম্পন্ন হয়েছে। সিনেমাটির পাত্র-পাত্রী এখনও ঠিক করা হয়নি।’

এদিকে কবরীর ‘এই তুমি সেই তুমি’ সিনেমায় অভিনয় করছেন নতুন দুই মুখ- রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া। পরিচালনার পাশাপাশি এ সিনেমায় অভিনয়ও করবেন কবরী। শুধু তাই নয়, সিনেমাটির জন্য গানও রচনা করেছেন তিনি। ‘তুমি সত্যি করে বলো তো’ শিরোনামের এ গানের মাধ্যমে গীতিকার হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কবরী। গানটিতে কণ্ঠ দেবেন সাবিনা ইয়াসমিন। সিনেমাটিতে মোট গান রাখা হয়েছে চারটি। মোহাম্মদ রফিকুজ্জামান লিখেছেন দুটি এবং গাজী মাজহারুল আনোয়ার লিখেছেন অন্য গানটি। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন সাবিনা ইয়াসমিন।
উত্তরণ বার্তা /এআর
 

  মন্তব্য করুন
     FACEBOOK