শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৪৩
ব্রেকিং নিউজ

‘স্পর্শ’র গল্প শোনালেন ঋতুপর্ণা-নিরব

‘স্পর্শ’র গল্প শোনালেন ঋতুপর্ণা-নিরব

উত্তরণবার্তা ডেস্ক : নিজেদের অভিনীত ‘স্পর্শ’র গল্প শোনালেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও ঢাকার চিত্রনায়ক নিরব হোসেন।শুটিং স্পট থেকে একটি গণমাধ্যমে পাঠানো ভিডিওবার্তায় এ গল্প শোনান তারা।অনন্য মামুন ও অভিনন্দন দত্তের পরিচালনায় যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা স্পর্শে জুটিবদ্ধ হয়েছেন দুই দেশের এই দুই তারকা।

ঋতুপর্ণা সেনগুপ্ত বললেন, স্পর্শ কথাটার ভেতরে দারুণ একটা অর্থ লুকিয়ে আছে। সেটা হিন্দিকে স্পার্শ হোক আর বাংলা স্পর্শ হোক; আমার মনে হয় সবার ভেতরে স্পর্শের একটা অনুভূতি হয়। আমার মনে হয় এবারের অনুভূতিটা আরও বড়। নিরব ঋতুপর্ণার কথার রেশ টেনে বলেন, আরও বড় কারণ, এবার যৌথ প্রযোজনায় হতে যাচ্ছে স্পর্শ। ভারতের একজন, আর আমি বাংলাদেশের একজন।

ঋতুপর্ণা বলেন, আমরা দুজনে যে সিনেমাটা করছি, সেটা গভীর সম্পর্কের গল্প। নিরব বাংলাদেশের সুপার স্টার। আর আমার তো বাংলাদেশের সঙ্গে ভীষণ গভীর সম্পর্ক। ফলে যখনই বাংলাদেশ আর বাংলা ছবির কথা হয়, আমি কখনোই না করতে পারি না। তখন নিরব বললেন, ঋতুপর্ণাকে ধন্যবাদ। সে বাংলাদেশ ও কলকাতা দুই জায়গায়ই জনপ্রিয়। আমাদের দেশ ও কলকাতায় অনেক সুপারহিট ছবি যার ঝুলিতে রয়েছে। বেশকিছু ছবি তো চরম লেভেলের সুপারহিট। তার সঙ্গে কাজ করছি। খুবই ভালো লাগছে। কলকাতার দর্শকদের আমার পক্ষ থেকে ইনভাইটেশন থাকছে হলে গিয়ে দেখার জন্য।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK