সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
ঢাকা সময়: ১৭:৪২
ব্রেকিং নিউজ

খেলাধূলার জন্য আওয়ামীলীগ সরকার ব্যাপক কর্মসূচী নিয়েছে : চীফ হুইপ

খেলাধূলার জন্য আওয়ামীলীগ সরকার ব্যাপক কর্মসূচী নিয়েছে : চীফ হুইপ

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, খেলাধূলার জন্য আওয়ামী লীগ সরকার যে ব্যাপক কর্মসূচী নিয়েছে তাতে আমাদের আগামী প্রজন্ম উপকৃত হবে। আমাদের দেশ ক্রিকেটে অনেক নাম করেছে। আমাদের মেয়েরাও অনেক সুনাম অর্জন করেছে। আগামীতে ফুটবলেও আমরা আমাদের ঐতিহ্য ফিরিয়ে আনবো। মঙ্গলবার বিকেলে শিবচর পৌরসভার ঐতিহ্যবাহী হাতির বাগান মাঠে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আহমেদ চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ. লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, শিবচর উপজেলা নির্বাহী  কর্মকর্তা (ইউএনও) মো. রাজিবুল ইসলাম, মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাইনউদ্দিন, শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াজুর রহমান, রাজৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাদিজা আক্তার, শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন, সাবেক পৌর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা: মো. সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান তোতাসহ আরো অনেকেই ।

চীফ হুইপ তার বক্তব্যে আরও বলেন, আমরা শিবচরে স্পোর্টস সিটি করার চেষ্টা করছি। শেখ হাসিনা স্পোর্টস সিটি যদি আমাদের মাটিতে হয় তাহলে দেশ-বিদেশ থেকে ছেলে-মেয়েরা আমাদের এখানে খেলাধূলা করতে আসবে। ওই স্পোর্টস সিটির মধ্যে একটি অলিম্পিক ভিলেজও থাকবে। সেখানে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম থেকে শুরু করে সকল ধরনের সুযোগ সুবিধা থাকবে। শিবচর ও ফরিদপুরের সদরপুর মিলে প্রায় ৩ হাজার একর জমি এই প্রকল্পের জন্য আমরা রেখেছি। যদি পরীক্ষা-নিরীক্ষা করে সম্ভব হয় তাহলে শেখ হাসিনা আগামীতে আবারও প্রধানমন্ত্রী হওয়ার পরে আমরা এই স্পোর্টস সিটির কাজ শুরু করবো। এছাড়াও এই শিবচরে ইনডোর স্টেডিয়াম করা হচ্ছে যেখানে ইনডোর গেমের জন্য সকল ধরনের সুযোগ সুবিধা থাকবে। দেশের প্রতিটি উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী একটি করে শেখ রাসেল স্টেডিয়াম করে দিয়েছেন।

জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাদারীপুর উৎসব ২০২৩ উপলক্ষে ফাইনালে মাদারীপুর সদর উপজেলা ও রাজৈর উপজেলা অংশ গ্রহণ করে। খেলার নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় শেষ পর্যন্ত খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ৪-৩ গোলে মাদারীপুর সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ