বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৬:২৪
ব্রেকিং নিউজ

বিএনপি ক্ষমতায় থাকাকালীন লুটপাট চালিয়েছে : নানক

বিএনপি ক্ষমতায় থাকাকালীন লুটপাট চালিয়েছে  :  নানক

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন সারা দেশে লুটপাট চালিয়েছে বলে দাবি করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, বিএনপি-জামায়াত সারা দেশে করেছে লুটপাট আর আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে উন্নয়নের মাধ্যমে দেশের চেহারা পরিবর্তন করেছে। বিএনপি-জামায়াত বিদ্যুৎ লুটপাট করেছে। সেখানে আওয়ামী লীগ সরকার সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।

 ২৪ জানুয়ারি মঙ্গলবার বগুড়া শহরের ঠনঠনিয়া বাসস্ট্যাণ্ড এলাকায় জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির উদ্যোগে নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বগুড়া-৬ আসন উপ-নির্বাচনে নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর পক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

নৌকার প্রার্থী পক্ষে ভোট দেয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এ সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, উপনির্বাচনে নৌকা বিজয়ী হলেই বগুড়ায় বিমানবন্দর স্থাপন বাস্তবায়ন দ্রুত কার্যকর হবে। বিএনপি-জামায়াত বিদ্যুৎ লুটপাট করেছে। সেখানে আওয়ামী লীগ সরকার সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। বগুড়ায় এবার নৌকা মার্কার প্রার্থী বিজয়ী হলে বিশ্ববিদ্যালয়, অর্থনৈতিক জোন ও রেল লাইনসহ যোগাযোগ ব্যবস্থার আরও উন্নয়ন করা হবে। এছাড়াও তিনি বিগত দিনে আওয়ামী সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন নৌকার পক্ষে ভোট চান।

সাবেক প্রতিমন্ত্রী নানক বলেন, বগুড়ায় কেন আবার নির্বাচন হচ্ছে? এর একটাই কারণ বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করে জনগণের উপর উপনির্বাচন চাপিয়ে দিয়েছে। তারা পদত্যাগ করে সরকার পতনের ডাক দিয়েছিলেন। তাতে কি সরকারের পতন হয়েছে? বরং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে রোল মডেল হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে গেছেন।

অনুষ্ঠানে বগুড়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি সৈয়দ কবির আহমেদ মিঠুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, বগুড়া শহর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন এবং বগুড়া পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফ। এসময় অন্যান্যদের মধ্যে বগুড়া জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ