সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
ঢাকা সময়: ১৮:১৯
ব্রেকিং নিউজ

আনিস আহামেদের মাতার দাফন সম্পন্ন

আনিস আহামেদের মাতার দাফন সম্পন্ন

উত্তরণ প্রতিবেদন :  যথাযোগ্য ধর্মীয় মর্যাদায়  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের মুখপত্র উত্তরণ বার্তা সম্পাদক আনিস আহামেদের প্রয়াত মাতা সাকিয়া বানু-র জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে। ২৪ জানুয়ারি বাদ জোহর লালবাগস্থ আমলীগোলা শাহী জামে মসজিদে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে মরহুমাকে আজিমপুরস্থ কবরস্থানে দাফন করা হয়।
 
জানাজা এবং দাফনকার্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডকোকেট আফজাল হোসেন, হাজী মো. সেলিম এমপি [ঢাকা-৭], ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, সহ-সভাপতি সরফুদ্দিন সেন্টু, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলন, উত্তরণ সম্পাদকমণ্ডলীর সদস্য সাইদ আহমেদ বাবু ও আরিফ সোহেল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক চৌধুরী শরিফুল সাগর, সদস্য মাসুদ সেরনিয়াবাত, সোলাইমান বয়ান। আরও উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন, আনোয়ার ইকবাল সান্টু ও শেখ আলমগীর এবং ২৪নং ওয়ার্ড সভাপতি একরামুল্লাহ সোহরাওয়ার্দী, ২৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আমীর হোসেন, ২৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সুলতান হোসেন বিপুল, লালবাগ থানার সাধারণ সম্পাদক মতিউর রহমান জাফর ও সহ-প্রচার সম্পাদক মোস্তাক আহমেদ জুয়েলসহ অনেকে।
 
সাকিয়া বানুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মুখপত্র উত্তর সম্পাদক নূহ-উল-আলম লেনিন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
 
বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি সাকিয়া বানুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমার পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
 
বাংলাদেশ আওয়ামী লীগের মুখপত্র ‘উত্তরণ’ পত্রিকার সম্পাদক ড. নূহ-উল-আলম লেনিন শোক বিবৃতিতে সাকিয়া বানুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
 
উল্লেখ্য, আনিস আহামেদের মাতা সাকিয়া বানু ২৩ জানুয়ারি নিজস্ব বাসভবনে সন্ধ্যা ৭:৩০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর এবং তিনি ২ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
 
শাহাদাত হোসেন মোল্লার মাতার মৃত্যুতে শোক প্রকাশ
অপর এক শোক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগের মুখপত্র ‘উত্তরণ’ পত্রিকার সম্পাদক ড. নূহ-উল-আলম লেনিন ‘উত্তরণ’-এর অফিস স্টাফ শাহাদাত হোসেন মোল্লার মাতা হালিমা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমা হালিমা বেগমের পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য , হালিমা বেগম ২৪ জানুয়ারি বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর এবং তিনি ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
উত্তরণ/আসো

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ