মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১১:৪৫
ব্রেকিং নিউজ

বাংলাদেশকে হুমকি দিয়ে রাখলেন উইন্ডিজ সহ-অধিনায়ক

বাংলাদেশকে হুমকি দিয়ে রাখলেন উইন্ডিজ সহ-অধিনায়ক

উত্তরণ বার্তা ক্রীড়া ডেস্ক : অনেক নতুন মুখ নিয়ে বাংলাদেশের বিপক্ষে খেলতে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। দলে নেই অনেক চেনা মুখ। বাস্তবতা মেনে নিয়ে তবুও  হুমকি দিয়ে রাখলেন উইন্ডিজ সহ-অধিনায়ক সুনীল আমব্রিস। ‘আমি মনে করি আমরা খুব অনভিজ্ঞ একটি ব্যাটিং দল। তবে আমাদের কাছে এক গুচ্ছ প্রতিভাবান ব্যাটসম্যান রয়েছে যারা একবার দাঁড়িয়ে গেলে সিরিজের মোড় ঘুরে যেতে পারে’-শুক্রবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে এভাবেই বলছিলেন উইন্ডিজ অধিনায়ক।

গত ১০ জানুয়ারি ঢাকায় পা রাখে ক্যারিবীয়ানরা। তিনদিন কোয়ারেন্টাইনে থেকে পুরো দল নেমে পড়েছে অনুশীলনে। দ্বিতীয় দিনের অনুশীলন শেষে সন্ধ্যায় জুমে গণমাধ্যমের মুখোমুখি হন সুনীল। এ সময় নিজের পারফরম্যান্সসহ কথা বলেন দল নিয়ে। নতুন মুখদের বাতলে দিয়েছেন সফলতার পথও। কীভাবে আসবে সফলতা? সুনীলের উত্তর, ‘তারা যা জানে তাতে লেগে থাকা। অনেকেই আন্তর্জাতিক ক্রিকেটে একদম নতুন। এসব নিয়ে খুব বেশি চিন্তা না করার চেষ্টা করা। পরিশ্রমী ও স্মার্ট  ক্রিকেট খেল।’একদিনের ক্রিকেটে দারুণ ছন্দে আছেন উইন্ডিজ সহ অধিনায়ক। যা বুঝা যায় তার ব্যাটিং গড়ের দিকে তাকালেই।  ৪৪.৭০ গড়ে তিনি করেন ৪৪৭ রান। সেঞ্চুরি একটি ও হাফসেঞ্চুরি দুটি।

‘আমার ক্রিকেটে কোন পরিবর্তন আসেনি। আমার ঝোঁক ইতিবাচক থাকার দিকেই। আমি স্মার্ট ক্রিকেট খেলতে চেষ্টা করি। কখনো কখনো এটা কাজে দেয় কখনো কখনো দেয় না। বাংলাদেশের বিপক্ষে প্রায়ই না কাজ করার চেয়ে কাজ করেছে বেশি’-বলেছেন আমব্রিস। ওয়ানডে সিরিজে উইন্ডিজের লক্ষ্য ২৭০-৮০ করা। তাহলেই টাইগারদের বিপক্ষে লড়াই করতে পারবেন বলে মনে কর উইন্ডিজ সহ-অধিনায়ক। ২০ জানুয়ারি থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ২২ তারিখ দ্বিতীয় ওয়ানডের পর তৃতীয় ওয়ানডে হবে ২৫ তারিখ। প্রথম দুটি ঢাকায় ও শেষটি হবে চট্টগ্রামে।  
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ