শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১০:১১
ব্রেকিং নিউজ

কাল শুরু হচ্ছে শেখ কামাল যুব গেমসের চট্টগ্রাম পর্ব

কাল শুরু হচ্ছে শেখ কামাল যুব গেমসের চট্টগ্রাম পর্ব

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) আয়োজনে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস চট্টগ্রাম বিভাগীয় পর্ব আগামী ১৬ জানুয়ারি শুরু হবে। এতে চট্টগ্রাম বিভাগের যুব ক্রীড়াবিদরাও অংশ নিতে পারবেন। এম. এ. আজিজ স্টেডিয়ামে সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে। শনিবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ড. সিরাজ উদ্দীন মো. আলমগীর।
 
তিনি বলেন, চট্টগ্রাম বিভাগীয় পর্ব ১০টি ইভেন্ট ১৬ থেকে ২২ জানুয়ারি তিন জেলায় অনুষ্ঠিত হবে। প্রথম দিন এম.এ আজিজ স্টেডিয়ামে অ্যাথলেটিকস, সাগরিকা মহিলা ক্রীড়া কমপ্লেক্সে হ্যান্ডবল (তরুণ), ১৭ থেকে ১৯ জানুয়ারি ফেনীর ভাষা সৈনিক শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে ফুটবল (তরুণ ও তরুণী), সাগরিকা মহিলা ক্রীড়া কমপ্লেক্সে কাবাডি (তরুণ ও তরুণী), ২০ জানুয়ারি এম.এ আজিজ স্টেডিয়াম জিমনেসিয়ামে তায়কোয়ান্ডো, ১৯ থেকে ২০ জানুয়ারি বান্দরবান জেলা জিমনেসিয়ামে কারাতে, এম এ আজিজ স্টেডিয়াম জিমনেসিয়ামে ১৯ থেকে ২১ জানুয়ারি দাবা (তরুণ-তরুণী) ও ২১ থেকে ২২ জানুয়ারি ব্যাডমিন্টন  (তরুণ-তরুণী) খেলা অনুষ্ঠিত হবে।
 
সংবাদ সম্মেলনে বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মো. হাফিজুর রহমান, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস চট্টগ্রাম বিভাগীয় কো-অর্ডিনেটর নজরুল ইসলাম লেদু, দিদারুল আলম উপস্থিত ছিলেন। 
 
এর আগে ২০১৮ সালে প্রথমবার যুব গেমস সফলভাবে আয়োজন করে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন। গত আসরে ২১টি ডিসিপ্লিনে প্রায় ৫০ হাজার ক্রীড়াবিদ, প্রশিক্ষক ও সংগঠক অংশ নিয়েছিলেন। এবার আরও তিনটি সাইক্লিং, রাগবি ও জিমন্যাস্টিকস ডিসিপ্লিন অন্তুর্ভুক্ত হয়েছে। মোট ২৪টি ডিসিপ্লিনে ৫০ হাজারের বেশি ক্রীড়াবিদ অংশ নিচ্ছেন।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK