বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:২৩
ব্রেকিং নিউজ

ভোলায় শেষ হল শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস

ভোলায় শেষ হল  শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস

উত্তরণবার্তা প্রতিবেদক :  বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’র আন্ত:উপজেলা ভোলা জেলা  পর্বের খেলা শেষ হয়েছে। আজ শুক্রবার দুপুরে জেলা পুলিশ লাইন্স মাঠে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্টানে জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লিপি খানম, সহ-সভাপতি মো: ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সাইফুল আলম বাবু প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় তরুণদের ১০০ মিটার দৌঁড়ে চ্যাম্পিয়ন হয়েছে ভোলা সদর উপজেলার জাহিদুল ইসলাম ও রানার আপ হয়েছেন লালমোহনের রিয়াদ হোসেন। ২০০ মিটার দৌঁড়ে চ্যাম্পিয়ন লালমোহনের মো: হাসান ও বোরহানউদ্দিনের মো: আব্দুল্লাহ রানার আপ, ৪০০ মিটার দৌঁড়ে ভোলা সদরের মো: ফজলে রাব্বি চ্যাম্পিয়ন ও বোরহানউদ্দিন’র মো: ফয়সাল রানার আপ, ৮০০ মিটার দৌঁড়ে ভোলা সদরের মো: ইয়ামিন চ্যাম্পিয়ন ও লালমোহনের মো: রিয়াদ হোসেন রানার আপ এবং ১৫০০ মিটার দৌঁড়ে ভোলা সদরের মো: রাসেল চ্যাম্পিয়ন ও লালমোহন উপজেলার মো: খালেক রানার আপ হয়েছেন।
তরুণীদের ১০০ মিটার দৌঁড়ে ভোলা সদরের তামান্না আক্তার চ্যাম্পিয়ন ও বোরহানউদ্দিনের সুমা রানার আপ, ২০০ মিটার দৌঁড়ে ভোলা সদরের রুপভান চ্যাম্পিয়ন ও লালমোহনের তামান্না রানার আপ, ৪০০ মিটারে ভোলা সদরের ফারিয়া চ্যাম্পিয়ন ও সুমাইয়া রানার আপ, ৮০০ মিটারে ভোলা সদরের বিবি মরিয়ম চ্যাম্পিয়ন ও লালমোহনের জেসমিন আক্তার রানার আপ এবং  ১৫০০ মিটারে ভোলা সদরের আঞ্জুমান আরা ঐষি চ্যাম্পিয়ন ও একই উপজেলার বিবি মরিয়ম রানার আপ হয়েছেন।
এছাড়া উচ্চ লাফে (তরুণী) চ্যাম্পিয়ন হয়েছে ভোলা সদরের সুমাইয়া এবং রানার আপ হয়েছেন সতীর্থ ফারিয়া। তরুণদের উচ্চলাফে চ্যাম্পিয়ন হয়েছে ভোলা সদরের রিয়াদ হোসেন ও বোরহানউদ্দিন উপজেলার জহিদুল ইসলাম রানার আপ হয়েছেন।
লৌহ গোলক নিক্ষেপ প্রতিযোগিতায় তরুণদের চ্যাম্পিয়ন হয়েছেন ভোলা সদরের মো: হাসান ও একই উপজেরার মো: রিয়াজ রানার আপ হয়েছেন। তরুণীদের লৌহ গোলক নিক্ষেপে ভোলা সদরের সুমাইয়া চ্যাম্পিয়ন ও রানার আপ হয়েছেন লালমোহন উপজেলার অনামিকা পোদ্দার।
উত্তরণবার্তা/ডেল
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ