রবিবার, ১৭ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭
ঢাকা সময়: ০৬:০৯

বিমান বাহিনীর এ্যারোমেডিকেল ইভাকুয়েশন টিম দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে

উত্তরণ বার্তা ডেস্ক : বাংলাদেশ বিমান বাহিনীর ১ম এ্যারোমেডিকেল ইভাকুয়েশন কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান ও ক্যাজুয়ালটি ইভাকুয়েশন মহড়া মঙ্গলবার (১২-০১-২০২১) বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু, কুর্মিটোলা, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাজুয়ালটি ইভাকুয়েশন মহড়া পর্যবেক্ষণ করেন এবং কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তা ও বিমানসেনাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে উল্লেখ করেন যে, আজ থেকে বাংলাদেশ বিমান বাহিনীতে এ্যারোমেডিকেল ইভাকুয়েশন টিমের মত একটি প্রশিক্ষিত দলের অন্তর্ভুক্ত হল যা বাংলাদেশ বিমান বাহিনীর চিকিৎসা সেবায় মুমূর্ষু রোগী স্থানান্তরের ক্ষেত্রে দেশে ও প্রয়োজন বোধে দেশের বাইরে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে। বাংলাদেশ বিমান বাহিনীর দুজন কর্মকর্তা এবং ১৩ জন বিমানসেনা এ কোর্সের সনদপত্র অর্জন করেন।

অনুষ্ঠানে এ্যারোমেডিকেল ইন্সটিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন শরমীন শিরীন, এমপিএইচ, এম.ফিল এই কোসের্র সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেন। প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে তাঁকে স্বাগত জানান বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ সাঈদ হোসেন, বিবিপি, ওএসপি, বিএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি।অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সহকারী বিমান বাহিনী প্রধানগণ, মহাপরিচালক সামরিক চিকিৎসা মহাপরিদপ্তর এবং বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে।
উত্তরণ বার্তা/এআর

     FACEBOOK
আরও সংবাদ