শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১০:৪৫
ব্রেকিং নিউজ

পুলিশকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

পুলিশকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

উত্তরণবার্তা ডেস্ক : দারুণ জয়ে স্বাধীনতা কাপের ফাইনালে বসুন্ধরা কিংস। আজ দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ পুলিশকে ৩-১ গোলে হারিয়েছে অস্কার ব্রুজোনের দল। কিংসের হয়ে গোল করেছেন রবসন রোবিনহো, রাকিব হোসেন ও ডরিয়েলতন গোমেজ। টুর্নামেন্টে অপরাজিত থেকেই ফাইনালে খেলবে বসুন্ধরা কিংস।
 
শিরোপা লড়াইয়ে তাদের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র। আগামী ৫ ডিসেম্বর হবে টুর্নামেন্টের ফাইনাল। গোপালগঞ্জের ফজলুল হক মণি স্টেডিয়ামে চতুর্থ মিনিটেই সুবর্ণ সুযোগ নষ্ট করেন ডরিয়েলতন গোমেজ। গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে পারেননি ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। দশম মিনিটে দশ জনের দলে পরিণত হয় পুলিশ। রাকিবের ক্রসে ডরিয়েলতনের হেড নিশ্চিত জালের দিকে যাচ্ছিল কিন্তু গোল লাইন থেকে হাত দিয়ে আটকে দেন পুলিশের ইরানি ডিফেন্ডার বেহনাম হাবিবি। এতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি এবং হাবিবিকে লাল কার্ড দেখান। সফল স্পট কিকে বসুন্ধরা কিংসকে এগিয়ে নেন রবসন রোবিনহো।
 
দ্বিতীয়ার্ধের শুরুতেই কিংসের ব্যবধান বাড়ান রাকিব হোসেন। রবসন রোবিনহোর থ্রু পাস ধরে পুলিশের বক্সে দারুণ ভাবে বলের নিয়ন্ত্রণ নেন রাকিব। ডান পায়ের প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন জাতীয় দলের এই ফরোয়ার্ড। টুর্নামেন্টে এটি তার চতুর্থ গোল। ৭২ মিনিটে ব্যবধান ৩-০ করেন ডরিয়েলতন গোমেজ। নয় গোল করে আসরের সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে এই ব্রাজিলিয়ান। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে এক গোল শোধ দেয় পুলিশ। বসুন্ধরা কিংসের রক্ষণের ভুলে সুযোগ কাজে লাগিয়ে গোলটি করেন মরিল্লো।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK