শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১২:৪৫

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত তামিম

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত তামিম

উত্তরণবার্তা ডেস্ক : ভারতের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবালের অংশগ্রহণ অনিশ্চিয়তার মুখে পড়েছে। গতকাল মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দলের অনুশীলনের সময় কুঁচকিতে চোট পান তামিম। টিম ম্যানেজমেন্ট জানায়, দুই সপ্তাহ বিশ্রাম নেয়ার পরামর্শ দেয়া হয়েছে তামিমকে। এতে ভারতের বিপক্ষে তার  প্রথম টেস্ট খেলাও অনিশ্চিত ।
 
১০ ডিসেম্বর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হবার পর ১৪ ডিসেম্বর থেকে শুরু হবে প্রথম টেস্ট। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ওয়ানডে সিরিজ থেকে বাদ দেয়ার আগে তামিমের স্ক্যান রিপোর্টের জন্য অপেক্ষা করবেন তারা। আজ আবেদিন বলেন, ‘আমরা তার স্ক্যান রিপোর্টের জন্য অপেক্ষা করছি। ফিজিও বলেছেন, স্ক্যান রিপোর্ট দেখার পর তামিমের বিষয়ে  সিদ্ধান্ত নিবে।’
 
যদি ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়েন অধিনায়ক তামিম তবে টিম ম্যানেজমেন্টকেও ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে কাউকে বেছে নিতে হবে। অন্তবর্তীকালীন সময়ের জন্য বাংলাদেশের ওয়ানডে অধিনায়কত্বে দায়িত্ব নেয়ার সম্ভাবনা কম টেস্ট ও টি-টোয়েন্টি দলনেতা সাকিব আল হাসানের। এজন্য দলের নেতৃত্ব পাবার দৌঁড়ে আছেন লিটন দাস।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK