শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৮:৪৫
ব্রেকিং নিউজ

বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজের টিকিটের দাম ও প্রাপ্তিস্থান

বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজের টিকিটের দাম ও প্রাপ্তিস্থান

উত্তরণবার্তা ডেস্ক : ফুটবল বিশ্বকাপ উন্মাদনার মাঝে ভারতীয় দল আসছে বাংলাদেশ সফরে। তিন ম্যাচের ওয়ানডে আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা। মিরপুর শেরে বাংলায় অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজের প্রথম এবং দ্বিতীয় ম্যাচের টিকিটের দাম এবং প্রাপ্তিস্থান ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তৃতীয় ম্যাচের ভেন্যু চট্টগ্রামে হওয়ায় সেটার টিকিট ছাড়া হবে পরে।
 
সবচেয়ে বেশি দামের টিকিট গ্র্যান্ড স্ট্যান্ডের ১৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ১০০০ টাকা। এছাড়া ক্লাব হাউস ৫০০, উত্তর এবং দক্ষিণ স্ট্যান্ডের টিকিট ৩০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা। টিকিট পাওয়া যাবে শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। টিকিট কাউন্টার খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিন টিকিট পাওয়া যাবে।
 
উল্লেখ্য, ওয়ানডে সিরিজ দিয়েই শুরু হবে বাংলাদেশ-ভারতের ক্রিকেট লড়াই। আগামী ৪ ডিসেম্বর মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে হবে প্রথম ওয়ানডে। পরের ম্যাচ ৭ ডিসেম্বর একই ভেন্যুতে। তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১০ ডিসেম্বর। এরপর ১৪ ডিসেম্বর থেকে শুরু হবে টেস্ট সিরিজ। দ্বিতীয় টেস্ট ২২ ডিসেম্বর।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK