শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৫২
ব্রেকিং নিউজ

শেখ হাসিনা বেঁচে থাকলে ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত দেশ: শেখ সেলিম

শেখ হাসিনা বেঁচে থাকলে ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত দেশ: শেখ সেলিম

উত্তরণবার্তা প্রতিবেদক : শেখ হাসিনা বেঁচে থাকলে ২০৪১ সালে বাংলাদেশ বিশ্বের উন্নত দেশ হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সিনিয়র সদস্য শেখ ফজলুল করিম সেলিম (শেখ সেলিম)। বৃহস্পতিবার গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
নেতাকর্মীদের উদ্দেশে শেখ সেলিম বলেন, সব মতভেদ ভুলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে। এর কারণ স্বাধীনতাবিরোধী শক্তিরা আজ ঐক্যবদ্ধ। শুধু আমরা যদি ঐক্যবদ্ধ থাকি, আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে- তাহলে কোনো শক্তি নেই যে আওয়ামী লীগকে পরাজিত করতে পারে। তিনি বলেন, খুনির দল এখনো সক্রিয়। বিএনপি কোনো রাজনৈতিক দল না। এটা একটা খুনির দল। বিএনপির জন্ম ক্যান্টনমেন্টে। ক্যান্টনমেন্টে সৃষ্ট কোনো দল কখনো গণতান্ত্রিক হতে পারে না। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর তাদের ষড়যন্ত্র থেমে ছিল না। তারা শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে; কিন্তু আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে যান। 
 
শেখ সেলিম বলেন, শেখ হাসিনা বেঁচে ছিলেন বলে বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে, চার জাতীয় নেতা হত্যার বিচার হয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। শেখ হাসিনা বেঁচে ছিলেন বলেই আমরা আজ সম্ভাবনাময় দেশ হয়েছি। শেখ হাসিনা বেঁচে থাকলে ২০৪১ সালে বাংলাদেশ বিশ্বের উন্নত দেশ হিসেবে পরিণত হবে। 
 
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে পৌরপার্কে অনুষ্ঠিত এ সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি, উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নার্গিস রহমান এমপি, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান। 
 
সম্মেলনের দ্বিতীয়পর্বে প্রধান অতিথি শেখ ফজলুল করিম সেলিম জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মাহবুব আলী খান ও সাধারণ সম্পাদক হিসেবে জিএম সাহাব উদ্দিন আজম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে কাজী লিয়াকত আলী লেকু ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আবু সিদ্দিক সিকদার এবং গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে মো. গোলাম কবির ও সাধারণ সম্পাদক হিসেবে আলীমুজ্জামান বিটুর নাম ঘোষণা করেন।

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ