বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১০:৫৭

জাতির পিতার সমাধিতে স্বাচিপ কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে স্বাচিপ কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধা

উত্তরণবার্তা প্রতিবেদক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদের নব-নির্বাচিত সভাপতি ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা.মোঃ কামরুল হাসান মিলনের নেতৃত্বে সংগঠনের  সদস্যরা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
 
পরে তারা পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন। এসময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ ও সাফল্য কামনায় প্রার্থনা করেন। এরপর স্বাধীনতা চিকিৎসক পরিষদের বিভিন্ন জেলা কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
 
পরে বঙ্গবন্ধু সমাধিসৌধ সমজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলের দোয়া মোনাজাতে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মাহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদরের রুহের মাগফিরাত কামনা করা হয়। এসম দেশ ও জাতির কল্যাণে বিশেষ প্রার্থনা করা হয়।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ